ঢাকা (দুপুর ১:৪৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলার দুলারহাটে চোর সন্দেহে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন



চরফ্যাশনের উপজেলার দুলারহাটে চুরির অপবাদে শাহিন (৩৫) নামের এক যুবককে মধ্যেযুগীয় কায়দায় নির্যাতনের করার অভিযোগ উঠেছে দুলারহাট বাজারের ব্যবসায়ী আবদুল কাদের ও তার ছেলে এরশাদ আলীর বিরুদ্ধে।

মঙ্গলবার(১৬ মার্চ) সকালে ঘোষেরহাট লঞ্চঘাট থেকে ওই যুবককে সুপারী চুরির অপবাদ দিয়ে আটক করে দুলারহাট বাজারে এনে নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের পরপরই নির্যাতনকারী এম এইচ এরশাদ তার ফেইসবকু আইডি থেকে হাতপা বাঁধা একটি ছবি পোষ্ট করলে মুহুর্তের মধ্যেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়। ছবিতে দেখা যায় ওই যুবককে নির্যাতনের পর হাত পা বেঁধে বুকে প্লেকার্ড ঝুলিয়ে রোদে শুয়ে রাখা হয়েছে। এই সংবাদ লেখা পর্যান্ত ওই যুবককের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

জানা যায়,পটুয়াখালী জেলার বাউফল থানার ওই যুবক শাহিন দুলারহাটে বেড়াতে আসেন। সকালে দুলারহাট বাজারের মেসার্স হাসান ব্রাদার্সের মালিক আবদুল কাদের ও তার ছেলে এরশাদ আলী ওই যুবক শাহিনকে ঘোষের হাট লঞ্চঘাট থেকে ধরে এনে চোর অপবাধ দিয়ে তাকে হাত পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন এবং থানা পুলিশের কাছে সোপর্দ না করে ওই যুবককে সকাল থেকে বিকাল পর্যন্ত আটকে রাখেন। বিকাল সাড়ে ৫ টায় এ সংবাদ লেখা পর্যন্ত এখনও ওই যুবককে থানায় সোপর্দ করা হয়নি।

অভিযুক্ত এরশাদ আলী মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের বিষয়টি অস্বীকার করে বলেন, সকালে দোকান থেকে সুপারী চুরি করায় তাকে হাত পা বেঁধে রাখা হয়েছে।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোরাদ হোসেন বলেন, বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের কাছ থেকে শুনেছি। তবে ওই যুবককে থানায় সোপর্দ করা হয়নি।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT