ঢাকা (রাত ৯:২৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখায় দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

মোঃইবাদুর রহমান জাকির,সিলেট প্রতিনিধি:   মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার বৃহস্পতিবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন এ সেমিনারের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।
মৌলভীবাজার জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ আনোয়ার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা.রত্নদ্বীপ বিশ্বাস, বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্তী, নারীশিক্ষা একেডেমী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃসাইফুল ইসলাম,সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, থানার উপ-পরিদর্শক প্রভাকর রায়,প্রমুখ,বক্তারা অবৈধ পথে বিদেশ যাওয়া বন্ধে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়কে কার্যকর পদক্ষেপ নেয়ার উদাত্ত্ব  আহবান জানান। বিদেশে বিপদে পড়ে বাংলাদেশ দূতাবাসের দ্বারস্থ হওয়া প্রবাসীদের জরুরী ভিত্তিতে সহযোগিতা প্রদানেরও আহবান জানান।
এসময় জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের জরিপ কর্মকর্তা সিদ্দিকুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিজ মিঞা,প্রকল্প বাস্তবায়ন কর্তকর্তা উবায়েদ উল্লাহ খান, সমবায় অফিসার সফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন, ময়নুল হক, বিদ্যুৎ কান্তি দাস, সাংবাদিক লিটন শরীফ ও মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT