ঢাকা (বিকাল ৫:৪৭) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বড়লেখায় করোনা রোগী পলাতক

<script>” title=”<script>


<script>

সিলেট প্রতিনিধিঃ   মৌলভীবাজারের বড়লেখায় করোনা আক্রান্ত এক ব্যক্তি (৪২) বাসা থেকে পালিয়েছেন। তিনি বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকার একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

বৃহস্পতিবার (০৯ জুলাই) সকালে তাঁর বাসা লকডাউন করতে গিয়ে তাঁকে পাওয়া যায়নি। তিনি বড়লেখায় ইউনানী, আয়ুর্বেদিক এবং হারবাল ওষুধ প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) হাকিম হিসেবে কর্মরত ছিলেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার উপসর্গ থাকায় কয়েকজন ব্যক্তি সম্প্রতি হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল বুধবার (০৮ জুলাই) রাতে ওই ব্যক্তিসহ ৩ জনের নুমনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। রাতেই উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ফোনে তাঁকে বিষয়টি জানায়।

এদিকে বৃহস্পতিবার (০৯ জুলাই) সকালে ওই ব্যক্তির বাসা লকডাউনের জন্য হাসপাতালের লোকজন পৌরসভার হাটবন্দ এলাকায় যান। সেখানে গিয়ে জানতে পারেন তিনি সকালে ঢাকায় চলে গেছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস বৃহস্পতিবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করে বলেন, কয়েকদিন আগে ওই ব্যক্তি নমুনা দিয়েছিলেন। গতকাল রাতে তার রিপোর্ট পজিটিভ এসেছে। রাতেই তাকে বিষয়টি জানানো হয়েছে। সকালে তার বাসা লকডাউনে গিয়ে জানা গেছে তিনি ঢাকায় চলে গেছেন। আমরা হামদর্দের ম্যানেজারের সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় তাদের প্রতিষ্ঠানের আইসোলেশনে রাখা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT