ঢাকা (রাত ৮:৪৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যার প্রতিবাদে মানববন্ধন



অগ্রনী ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ হত্যার প্রতিবাদে ২৫ ফ্রেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায় মৌলভীবাজার শহরের চৌমুহনায় এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্যাংক অফিসার এসোসিয়েশনের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক জুনেদ আহমদসহ এসময় সকল সরকারি-বেসরকারি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এই মর্মান্তিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও হত্যাকরিদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশায় নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ (৩৫)। সেখানে চালক নোমান হাছনুরের (২৮) সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয় মওদুদের। তখন হাছনুরসহ সিএনজি অটোরিকশা চালকরা মওদুদ আহমেদকে বেধড়ক মারধর করেন। এতে মওদুদ আহমদ গুরুতর আহত হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর পর হত্যাকাণ্ডকে সড়ক দুর্ঘটনা বলে প্রচার চালান পরিবহন শ্রমিকরা।

নিহত মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদি হয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি অটোরিকশাচালক নোমান হাছনুরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT