ঢাকা (দুপুর ১২:০১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বিয়ানীবাজারে এক খাটিয়ায় চড়ে দাদা-নাতীর শেষ বিদায়

<script>” title=”<script>


<script>

সিলেট গোলাপগঞ্জের রানাপিংয়ে সড়ক দূর্ঘটনায় নিহত বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতী শিশু আরিয়ানের (১) শেষ বিদায় হয়েছে এক খাটিয়ায় চড়ে। এঘটনায় নিহত সফিক উদ্দিনের স্ত্রী ও মেয়ে সহ শিশু আরিয়ানের মা গুরতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মা’কে হাসপাতালে রেখেই দাদার পাশে শুয়ে এক খাটিয়ায় চড়ে শেষ বিদায় নিলো নিষ্পাপ শিশুটি।

রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২:১৫ মিনিটের পাতন বাগমারা শাহি ইদগাহ মাঠে তাদের জানাজা সম্পন্ন হয়েছে।  দূরদূরান্ত থেকে ছুটে আসা সহস্রাধিক মানুষ জানাজায় অংশগ্রহন করেন। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাদের দাফন কার্যক্রম সম্পন্ন হয়।

তাদের এমন মর্মান্তিক মৃত্যুতে তাদের পরিবারসহ এলাকা জোড়ে নেমে এসেছে শোকের ছায়া। শোকে কাতর এলাকাবাসী বলেন, চালকরা বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই প্রতিদিন দেশে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন মানুষজন। এই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্যই নিষ্পাপ ছোট্র শিশু মায়ের বুক খালি করে পরপারে পাড়ি জমিয়েছে। এ পরিবারের দুজনের মৃত্যু ও ৩ জন আহত হয়ে চিকিৎসাধীন আছেন। একটি মর্মান্তিক দুর্ঘটনা পুরো পরিবারকেই তছনছ করে দিয়েছে। তাই তারা গাড়ি চালকদের আরও সতর্ক অবস্থায় গাড়ি চালানোর আহবান জানান। এবং তারা ঘাতক গাড়ির ড্রাইভারের শাস্তি দাবীও করেন।

উল্লেখ, গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গোলাপগঞ্জ উপজেলার রানাপিং এলাকায় প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারাণ বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের সফিক উদ্দিন(৭০) ও তার  নাতি আরিয়ান (১)। এছাড়াও গাড়ি চালকসহ নিহত সফিক উদ্দিনের স্ত্রী, পূত্রবধু ও মেয়ে গুরুতর আহত হয়ে সিলেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT