ঢাকা (দুপুর ১২:১১) রবিবার, ৫ই মে, ২০২৪ ইং

বিশাল শোডাউনের মাধ্যমে নিজের প্রার্থীতার জানান দিলেন সোহেল রানা



ঘোর বর্ষার সোনালী বিকাল। নদীর বুক বেয়ে পড়ছে অথৈ জল রাশি। আষাঢ়ের আকাশ মানেই এই রোদ, এই বৃষ্টি। তবে আজকের দিনটি ছিলো বেশ অন্য রকম। মেঘালা আবেশে আকাশ ঘোলাটে দেখালেও শেষ বিকাল অবধি বৃষ্টির দেখা মিলেনি। পড়ন্ত বিকালে চমৎকার এক আবহে দারুণ পরিবেশের অবতারণা ছিলো প্রকৃতিতে। দেশে ইউপি নির্বাচনের প্রথম ধাপের নির্বাচন শেষ হয়েছে। করোনার মাঝেই বাকী ধাপের ইউপি নির্বাচনগুলো যথাশীঘ্রই হয়ে যাবে এমনটাই বলেছিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নরুল হুদা।

আজ শুক্রবার (২৫ জুন, ২০২১খ্রি.) আসন্ন ইউপি নির্বাচনে দাউদকান্দি সদর উত্তর ইউনিয়েনর চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজের প্রার্থীতার জানান দিলেন উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র স্নেহধন্য মো.সোহেল রানা।

তিনি প্রথমে জুমা’র নামায এর পর নিজগ্রাম কদমতুলি’র সর্বশ্রেণি’র মানুষের কাছে নিজের জন্য দোয়া ও সমর্থন চেয়েছেন।

এরপর বিকাল সাড়ে ৪ টায় নৌপথে প্রায় ১৫ টি ট্রলারে (ইঞ্জিন চালিত নৌকা) নিজের সমর্থিত ও ইউনিয়নের বিভিন্ন পেশা শ্রেণির দুই সহস্রাধিক লোকজন নিয়ে শোডাউন করেন।

বিশাল এই নৌবহর ইউনিয়নের কদমতুলি,হাসনাবাদ,চর-চারুয়া, চেঙ্গাকান্দি, বাহেরচর, ভাজরা, গোলাপের চরসহ নৌরুটের আরও কয়েকটি গ্রামের মানুষের সাথে কুশল বিনিময় করে তার(সোহেল রানা) নিজের জন্য দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

নৌবহরে দোয়া ও সমর্থন আদায় পথযাত্রা শেষে চেয়ারম্যান পদপ্রার্থী মো.সোহেল রানা বলেন,”আমি আসন্ন ইউপি নির্বাচনে সদর উত্তর ইউনিয়ন থেকে সকলের দোয়া ও সমর্থন চাই। আপনারা আমাকে দোয়া করবেন। কথা দিচ্ছি,আপনাদের দাবি ও স্বপ্ন পূরণে যেকোনো মূল্যে আপনাদের পাশে থাকবো-ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, আপনারা কখনো কালো টাকা বা পেশি শক্তির ভয়ে নিজের সিদ্ধান্ত বিকিয়ে দিবেন না।আমি যদি জনবান্ধব বা জনকল্যাণে কাজ করবো বলে আপনাদের মনে হয় তাহলে আপনারা আমাকে বেছে নিবেন নচেৎ আমাকেও আপনারা এড়িয়ে যাবেন।

আমার দৃঢ় বিশ্বাস আসন্ন ইউপি নির্বাচনে আপনারা যোগ্য ব্যক্তিকেই সমর্থন দিয়ে আপনাদের সেবক নির্বাচিত করবেন।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT