ঢাকা (রাত ২:২৫) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিভাগীয় শ্রেষ্ট সার্কেল এএসপি নির্বাচিত হলেন মো. জুয়েল রানা

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock সোমবার দুপুর ০২:০৮, ৭ জুন, ২০২১

বাংলাদেশ পুলিশের চট্রগ্রাম বিভাগীয় রেঞ্জে শ্রেষ্ট (২য়) এএসপি(দাউদকান্দি -চান্দিনা) সার্কেল নির্বাচিত হয়েছেন মো. জুয়েল রানা।

বিভাগীয় ডিআইজি কার্যালয়ে রোববার(৬ মে,২০২১খ্রি.) সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.জুয়েল রানার হাতে এ সম্মাননা ও ক্রেষ্ট তুলে দেন চট্রগ্রাম বিভাগের ডিআইজি মো.আনোয়ার হোসেন।

জানা যায়, পুলিশ সদরদপ্তর এর উদ্যোগে মাঠ পর্যায়ে পুলিশ কর্মকর্তাদের অনুপ্রেরণা ও সুদীপ্ত উৎসাহ যোগাতে এবারই প্রথমবার এই কার্যক্রম চালু করেন। চট্রগ্রাম বিভাগের ১১ টি জেলার মধ্য ৫০ জন সার্কেল এএসপি’র মধ্য ৮ টি ক্যাটাগরিতে ১০০ নম্বরের মধ্য তিনি দ্বিতীয় স্থান অর্জন করেন।

এদিকে মেধাবী ও চৌকশ পুলিশ কর্মকর্তা মো.জুয়েল রানা শ্রেষ্ট সার্কেল এএসপি নির্বাচিত হওয়ায় তার ভক্ত,শুভানুধ্যায়ীরা ফেসবুক টাইমলাইন শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

উল্লেখ্য, এ পুলিশ কর্মকর্তা সরকারি নির্দিষ্ট দায়িত্ব্যের পাশাপাশি আর্তমানবিক কাজে জড়িত আছেন। তার রয়েছে”নিরাপদ ফাউন্ডেশন”নামে একটি আর্তমানবিক সংগঠন। এই সংগঠনটি মূলত নিপীড়িত, দুস্থ,ছিন্নমূল ও অসহায় মানুষদের সহায়তায় কাজ করে থাকে।

সার্কেল এএসপি মো. জুয়েল রানা বলেন,”দেশের শান্তি শৃংখলা বজায় রাখার জন্য বাংলাদেশ পুলিশের একজন সদস্য হিসেবে যে দীপ্ত শপথ গ্রহণ করেছি- এবং আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, সততা-সাহসিকতা এবং দেশ প্রেমের চেতনায় সে অর্পিত দায়িত্ব পালনে আমি বদ্ধপরিকর -ইনশাল্লাহ।”



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT