ঢাকা (ভোর ৫:৫৯) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বিজয়ী বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মাকসুদ আলম (এসডু)



অবশেষে আওয়ামী লীগ প্রার্থীর বিজয়ের মধ্যে দিয়ে শেষ হলো দাউদকান্দি উপজেলা নির্বাচন। বিপুল ভোটের মধ্যে দিয়ে ২য় বারের মতো বিজয়ী হোন রাত-বিরাতে ছুটে চলা গণমানুষের নেতা মেজর মোহাম্মদ আলী (অবঃ)।

মানুষকে নিঃস্বার্থ ভালোবাসার মাধ্যমে জয় করে নেন মানুষের হৃদয়। আজ আর তার কাউকে ডাকতে হয় না। তার আহ্বান ব্যতীত তার কাছে ছুটে আসে শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের মানুষ। যেখানেই যান সেখানেই মানুষের পরম ভালোবাসায় সিক্ত হচ্ছেন। তিনি অহিংস রাজনীতিতে বিশ্বাসী। পারেন শত্রুকে ক্ষমা করে বন্ধু রুপে গ্রহণ করতে, এ যেনো তার এক বিশেষ গুণ। ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এ নেতা। আজ তার নির্বাচনী প্রতীক নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভূমিকা রেখেছে তার এলাকার জনমানুষ। কোন রকম পোস্টার বিহীন প্রচারণা চালিয়ে ২য় বারের মতো সফলতা অর্জনের সক্ষমতাও দেখিয়েছেন এ নেতা। মাকসুদ আলম বলেন, নৌকার মাঝি মেজর মোহাম্মদ আলী সুমন (অবঃ) বিজয় দলকে আরোও একধাপ এগিয়ে নিয়ে যাবে। দলের ভিতরের এবং বাহিরের কোন ষড়যন্ত্রই নৌকা কে কখনোও হারাতে পারবে না।

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী সুমন (অবঃ)। তিনি দাউদকান্দির প্রতিটি গ্রামে উন্নয়নমূলক কাজ গুলো নিখুঁতভাবে করেছেন। তাছাড়া সারা বিশ্বে যখন মহামারী করনা আতঙ্কে মানুষ ঘরে বন্দী থাকতো তখন তিনি দাউদকান্দি প্রতিটি গ্রামে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সবশেষে, এ নেতার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করেন মাকসুদ আলম।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT