ঢাকা (সকাল ৮:০৯) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বান্দরবানের আলীকদমে ৪৮ তম সমবায় দিবস অনুষ্ঠিত



আলীকদম( বান্দরবান) প্রতিনিধিঃ

” বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের আলীকদমে ৪৮তম জাতীয় সমবায় দিবস-২০১৯ পালিত হয়েছে। সমবায় কার্যালয়ের আয়োজনে আজ ( ২ নভেম্বর) শনিবার সকাল সাড়ে ১০ টায় জাতীয় পতাকা ও সমবায় দিবসের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবস টি অনুষ্ঠিত হয়েছে।

এরপর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। র‍্যালী শেষে উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা,আলীকদম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মনির হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা মোস্তফা জামান,উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা মোঃ মনছুর রহমান, আলীকদম প্রেসক্লাবের সভাপতি হাসান মাহমুদ প্রমুখ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা -কর্মচারি বৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ ও সমাজের প্রতিটি স্থানে সমবায় অত্যান্ত গুরুত্বপূর্ণ। তাই সমবায় প্রতিটি মানুষের জীবন যাত্রার মান উন্নয়নের হাতিয়ার হিসেবে গুরুত্বপূর্ণ কাজ করে থাকে। সমবায়কে আঁকড়ে ধরে জীবনের পরিবর্তন করতে সকলের প্রতি আহবান জানান অতিথিরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT