ঢাকা (সন্ধ্যা ৭:৪৮) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

বানিয়ে ফেলুন জিভে পানি আনা মরিচ ভর্তা



কক্সবাজারের হোটেলগুলোতে সাদা ভাতের সঙ্গে এক ধরনের লাল মরিচের ভর্তা পরিবেশন করা হয়। খেতে ভীষণ মজা এই ভর্তা। ঝাল খেতে পছন্দ করলে বাড়িতেই এই ভর্তা বানিয়ে ফেলতে পারেন। জেনে নিন রেসিপি।

ফুটন্ত পানিতে শুকনা মরিচ দিয়ে দিন। ৩ থেকে ৪ মিনিট সেদ্ধ করুন। এর মধ্যেই মরিচ ফুলে নরম হয়ে যাবে। এরপর মরচিগুলো সামান্য পানি, পেঁয়াজ কুচি ও রসুনের কোয়া দিয়ে বেটে নিন কিংবা গ্রাইন্ডারে পিষে নিন।

প্যানে সরিষার তেল গরম করে দিয়ে দিন ভর্তা। স্বাদ মতো লবণ দিয়ে নাড়তে থাকুন। পানি পুরোপুরি শুকিয়ে গেলে নামিয়ে পরিবেশন করুন গরম ভাতের সঙ্গে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT