ঢাকা (সকাল ৬:৩৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বগুড়া আদমদীঘিতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে অপহরন



বগুড়ার আদমদীঘিতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজ পড়ুয়া  (১৮) অপহরনের অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে আদমদীঘি থানায় একটি অপহরনের মামলা হয়েছে। গত শনিবার রাতে ওই কলেজ ছাত্রীর বাবা আব্দুল গফুর বাদী হয়ে মামলাটি করেন।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার সান্তাহার সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পড়ুয়া ওই ছাত্রী পৌরসভা সংলগ্ন এলাকায় মামার বাড়ি থেকে লেখাপড়া করতেন। ফিরোজ নামের এক যুবক একসময় কলেজে ও পরবর্তীতে রাস্তঘাটে যাতায়াতের সময় ওই ছাত্রীর পথরোধ করে প্রেম নিবেদন করতো। একপর্যায়ে কলেজছাত্রীর পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে ফিরোজের পরিবারের লোকজনকে জানান। এতে ফিরোজ ক্ষিপ্ত হয়ে কলেজ ছাত্রীকে অপহরন করার হুমকি দেয়। এরপর গত ১৮ জানুয়ারী সন্ধ্যা ৬ টায় ওই কলেজ ছাত্রী মামার বাসা থেকে বেরিয়ে সান্তাহার মেইন রোডের দিকে কসমেটিক্সস সামগ্রী কিনতে আসলে মাইক্রোবাস যোগে ফিরোজসহ তার সহযোগিরা তাকে অপহরন করেন।

এ ঘটনায় গতকাল শনিবার রাতে অপহৃতা কলেজ ছাত্রীর বাবা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভদ্রখালী গ্রামের আব্দুল গফুর বাদী হয়ে একই গ্রামের ফিরোজ হোসেন ও তার বাবা আনোয়ার হোসেন, মাতা ফেন্সী বেগম, দেয়েল, একই গ্রামের চৌধুরীপাড়ার রাজু, রঘুনাথপুরের শাহিন ও আজরাপাড়ার আইয়ুবকে আসামী করে নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ওই কলেজ ছাত্রীকে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তারের জন্য জোড় তৎপরতা চালানো হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT