ঢাকা (বিকাল ৩:৩১) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

ফুটানী বাজার টিম ইলেভেনের শীতবস্ত্র বিতরণ



“টিম ইলেভেন” চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ফুটানী বাজারের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। রোববার (১৪ জানুয়ারী) এই স্বেচ্ছাসেবী সংস্থার আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিকেলে ভোলাহাট উপজেলার মঞ্জুর আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে সংস্থাটি।

 

এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রানাউল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভোলাহাট উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. রেজাউল করিম বাবলু বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মো. আক্তারুল ইসলাম।

 

বক্তারা বলেন, এ বছর শীত কিছুটা হলেও বেশি অনুভূত হচ্ছে। খেটে খাওয়া মানুষেরা আছেন দারুন কষ্টে। প্রচন্ড শীত নিবারণের জন্য ঘরের বাইরে আগুণ পোহাতে যেতেও পারছেননা তারা। আর তাই প্রতি বছরের মতো এবারো এই এলাকার অসহায়, দরিদ্র্য মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের কর্মসূচী হাতে নিয়েছে টিম ইলেভেন। এছাড়াও রক্তদান সহ বিভিন্ন মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে টিম ইলেভেনের পক্ষ থেকে। এছাড়া যেকোনো সামাজিক সমস্যায় তাদের সাথে যোগাযোগ করারও আহ্বান জানান টিম ইলেভেন সদস্যবৃন্দ।

 

এ সময় কম্বল বিতরণে অন্যান্যের মধ্যে ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মো. আজিজুর রহমান, সংরক্ষিত নারী সদস্য মোসা. লাইলী বেগম, রুবেল আহমেদ জনকল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা বি.এম রুবেল আহমেদ, টিম

ইলেভেনের সহযোগী মো. কাইয়ুম রেজা, মো. সুজন আলী, মো. মোস্তাফিজুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT