ঢাকা (দুপুর ২:২৭) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা



মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরে প্রেমিকের উপর অভিমান করে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে নাছিমা আক্তার (২৮) নামের এক কিশোোরী বিষপানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

(২১ ডিসেম্বর) সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে। নাছিমা আক্তার রেলওয়ে কর্মকর্তা আব্দুল হক মিয়ার মেয়ে নাছিমা তার পরিবারের সঙ্গে শ্রীমঙ্গল রেলওয়ে স্টাফ কোয়ার্টারে বসবাস করতেন।

সোমবার রাতে নাছিমা তার ফেইসবুক আইডি থেকে জনৈক আখলাকুল ইসলাম চৌধুরী নামের এক যুবকের সঙ্গে ৮ মাস যাবত প্রেমের সম্পর্ক থাকার কথা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। এতে প্রেমিক আখলাকুল ইসলাম চৌধুরী তার পবিারের আপত্তির কারণে প্রেমিকা নাছিমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছেন বলে উল্লেখ করেন নাছিমা তার ফেইসবুক আইডি থেকে ৪৮ জনকে ট্যাগ করে দেওয়া ওই স্ট্যাটাসে নাছিমা আক্ষেপ করে লিখেন, তারা নিচু জাতের এবং আখলাক চৌধুরী কোটিপতি পরিবারের সন্তান হওয়ার কারণে আখলাকুলের পরিবার নাছিমার পরিবারের লোকজনের সঙ্গে ও নাছিমার ভাবি ও বোনদের সঙ্গে প্রায়ই ফোনে অশালীন আচরণ করা হতো। আখলাকুল ইসলাম চৌধুরী বিভিন্ন সময় তার সমস্যার কথা বলে নাছিমার কাছ থেকে এক লাখ টাকা নিয়েছেন, কিন্তুু আখলাকুল চৌধুরী এখন সবকিছুই অস্বীকার করে ফেসবুক আইডি, হোয়াটসআপ সহ তার পার্সোনাল ফোন নাম্বার ও ব্লক মেরে রেখেছেন আখলাকুল চৌঃ আরও বেশ কয়েকটি মেয়ের সঙ্গে একই ধরণের আচরণ করেছেন বলে লিখেন নাছিমা।

এজন্য আমি আমার পরিবারের কাছে মুখ দেখাতে পারব না উল্লেখ করে নাছিমা লিখেন আমি এই মুহূর্তে নিজ ইচ্ছায় সুইসাইড করছি।

ফেইসবুকের ওই পোস্টের শেষে আখলাকুল ইসলাম চৌধুরী ও তার মা সুরাইয়া চৌধুরীকে যথাক্রমে ১ ও ২ নম্বর আসামি হিসেবে উল্লেখ করেছেন কিশোরী নাছিমা।

শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের ওসি আলমগীর হোসেন বলেন, বিষয়টি শুনেছি। তবে ঘটনাটি রেললাইন থেকে ৫০ ফুট দূরে হওয়ায় বেঙ্গল থানার পুলিশ পরবর্তী কার্যক্রম গ্রহণ করছেন।

নিহত নাছিমার মৃতদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে প্রেরণ করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নাছিমার পরিবার সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT