ঢাকা (দুপুর ১২:৩৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

পুলিশেরে আয়োজনে ফুটবল র্টুনামন্টের শুভ উদ্বোধন



ভোলা জেলা পুলিশ র্কতৃক আয়োজতি জেলা পুলিশ ফুটবল র্টুনামন্ট ২০২০’র শুভ উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার (১৭সেপ্টেবর) বিকেল ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে এই ফুটবল র্টুনামন্টে অনুষ্ঠিত হয়।

ফুটবল র্টুনামেন্ট শুভ উদ্বোধন করেন ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে পুলিশ সুপার বলনে, সরকারী দায়ত্বি সুষ্ট ও সুন্দর ভাবে পালনের পাশাপাশি পুলিশ সদস্যরা সংস্কৃতি ও খেলাধুলার মাধ্যমে শরীর ও মন কে সুস্থ, সতেজ রাখতে খেলাধুলার উপর গুরুত্বারোপ করনে তিনি।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থতিছিলেন ভোলা জেলার অতরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতরিক্তি পুলিশ সুপার (ভোলা সদর র্সাকলে) মো. মহসনি আল ফারুক, অতরিক্ত পুলিশ সুপার (লালমোহন র্সাকলে) মো. রাসলেুর রহমান, সিনিয়ির সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন র্সাকলে) শেখ সাব্বির হোসন, ভোলা জেলার সকল থানার অফিসার ইনর্চাজ গন, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও সাধারন সম্পাদকসহ জেলা পুলিশের বিভিন্ন র্পযায়ের অফিসার ও সদস্যবৃন্দ।

র্টুনামন্টেে ৪টি দল অংশ গ্রহন করবে। (১) লাল দল (২) নীল দল (৩) সবুজ দল ও (৪) হলুদ দল। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে ভোলা জেলা অতরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ’র লাল দল ও অতরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর র্সাকল) মো. মহসনি আল ফারুক’র নীল দল।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT