ঢাকা (রাত ১১:৪৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নড়াইলে শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ



নড়াইলের লোহাগড়া পৌর এলাকায় দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার (৬জানুয়ারি) সকালে আনন্দ ছোঁয়া দুঃস্থ্য, স্বাস্থ্য ও শিক্ষা ফাউন্ডেশন এর আয়োজনে পৌর এলাকার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে এ কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে।

সূত্র জানায়, সামাজিক সংগঠন আনন্দ ছোঁয়া দুঃস্থ্য, স্বাস্থ্য ও শিক্ষা ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক শামীম আরা পারভীন এর তত্বাবধানে রবিবার সকাল ১১টায় ও শনিবার বিকালে রামপুর-কচুবাড়িয়া, লক্ষীপাশা, রাজুপুর, মশাঘুনি, সিংগা, খলিশাখালী এলাকায় কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

লোহাগড়া পৌরসভার প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত ৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিয়া সুলতানা (বিউটি) প্রধান অতিথি হিসাবে এসব কম্বল ও মাস্ক বিতরণ করেন। পৌরসভার প্যানেল মেয়র-৩ রাজিয়া সুলতানা (বিউটি) জানান, লোহাগড়া পৌরসভা থেকে প্রাপ্ত ২০টি কম্বল ইতোপূর্বে বিতরণ করেছি। এর আগে দুইশত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি। আজ আনন্দ ছোঁয়া দুঃস্থ্য, স্বাস্থ্য ও শিক্ষা ফাউন্ডেশন ৫০জন শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করলো। প্রচন্ড শীতের মাঝে কম্বল পাওয়ায় বিভিন্ন শ্রেণির নারী-পুরুষ সবাই খুশি।

তিনি শীতার্তদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান এবং সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান। বিতরণ অনুষ্ঠানে লোহাগড়া পৌর প্রেস ক্লাবের সভাপতি শিমুল হাসান, সাধারণ সম্পাদক মোঃ শরিফুজ্জামান সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT