ঢাকা (দুপুর ১২:১৭) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ ও বন্ধের দাবিতে মিছিল ও বিক্ষোভ সমাবেশ

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী এলাকায় দুজন নারীর অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ ও বন্ধের দাবিতে প্রতিবাদ মিছিল -সমাবেশ করেছে গ্রামবাসী। গতকাল শুক্রবার বিকাল ৫টায় দরি মিঠাপুর গ্রামের মুসল্লিরা এ মিছিল-সমাবেশের আয়োজন করেন।

অভিযোগে জানা গেছে, দরি মিঠাপুর গ্রামে দরি মিঠাপুর জামে মসজিদের নিকটবর্তী হাসিনা বেগম কালোনের বাড়িতে প্রায় ১২ বছর যাবত ওই এলাকার হাসিনা বেগম কালোন ও রেখা বেগম অসামাজিক কার্যকলাপ (দেহ ব্যবসা) চালাচ্ছেন। গ্রামবাসী ও মুসল্লিরা গ্রামের সামাজিক পরিবেশ ও মসজিদের সম্মান রক্ষায় বিষয়টি প্রশাসনকে জানালেও প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।

শুক্রবার বিকালে (২০ আগষ্ট) গ্রামবাসী ও মুসল্লিরা দরি মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে বক্তব্য রাখেন মসজিদের ইমাম ও খতিব মোঃ হাসর মিজান, সমাজ সেবক মোঃ
মোঃ ওহিদ খান, মোঃ আতর শেখ, রেজাউল করিম বদর, মোঃ জামাল খান, আঃ শুকুর বিশ্বাস, মোঃ জাফর সিকদার প্রমুখ।

বক্তারা বলেন, হাসিনা বেগম কালোন দীর্ঘদিন যাবত মসজিদের পাশে নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপ (দেহ ব্যবসা) করে আসছেন। কালোনের সহযোগি হলেন রেখা বেগম। গ্রামের উঠতি বয়সী যুবকরা বিপদগামী হচ্ছে। প্রশাসনের কাছে দুই নারীর অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবি জানাচ্ছি।

অভিযুক্ত হাসিনা বেগম কালোনের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। তবে, কালোনের ভাই হাফিজুর রহমান বলেন, গ্রামবাসীসহ মুসল্লিরা কালোন ও রেখার বিরুদ্ধে মিছিল-সমাবেশ করেছে। চাচাত ভাই মোঃ আতর শেখ বলেন, যে কোন মূল্যে ওই দুই নারীর অপকর্ম বন্ধ করতে হবে। ওই দুই নারী আরো কজন নারীকে তার বাড়িতে এনে দেহ ব্যবসায় সম্পৃক্ত করেছে। অভিযুক্ত রেখা বেগম ফোনে নিজের অভিযোগ অস্বীকার করে বলেন, কালোনের বাড়িতে পুরুষরা যায়। সেদিন ধরা পড়েছে। গ্রামবাসী ও মুসল্লিরা প্রতিবাদ মিছিল করেছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, শুনেছি দুজন নারীর অবৈধ ব্যবসা করবার বিষয়ে গ্রামবাসী মিছিল সমাবেশ করেছে । লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT