ঢাকা (ভোর ৫:৫৫) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ন্যাশনাল সার্ভিস স্থায়ীকরণে কর্মীসভা অনুষ্ঠিত

ওবায়দুর রহমান প্রতিবেদকঃ ওবায়দুর রহমান Clock প্রকাশের সময়ঃ সোমবার সন্ধ্যা ০৭:০৮, ৮ জুলাই, ২০২৪

ন্যাশনাল সার্ভিস স্থায়ীকরণের দাবীতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জুলাই) দুপুরে উপজেলার পাওয়ার যোগেন্দ্র কিশোর (পিজেকে) উচ্চ বিদ্যালয়ে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

কর্মীসভায় সভাপতিত্ব করেন রামগোপালপুর ইউনিয়নের কর্মী মোঃ সোহেল মিয়া।

কর্মীসভায় বক্তব্য রাখেন ন্যাশনাল সার্ভিস পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি মোঃ শওকত হোসেন সুমন, সহ-সভাপতি সুমন আকন্দ, সাধারণ সম্পাদক আইরিন সুলতানা, উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি তাছলিমা ইয়াছমিন কলি, যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম কুমার রায়, বুলবুল আহমেদ, শরীফা আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক শেফালী রাণী দেবী, সদস্য ওবায়দুর রহমান, নিবিড় রায়, তাজুল ইসলাম শুভ, মনিরুজ্জামান, বাসুদেব সরকার, বোকাইনগর ইউনিয়ন কমিটির সভাপতি মোখলেছুর রহমান, অচিন্তপুর ইউনিয়নের নেতা নূর মোহাম্মদ রাজা, সহনাটি ইউনিয়নের ইউনিয়নের সদস্য শেখ আব্দুস সাত্তার, সিধলা ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুল নূর নাঈম, রামগোপালপুর ইউনিয়নের কর্মী রিতা দত্ত, আছমা আক্তার, নূরে আলম প্রমুখ।

কর্মীসভায় বক্তারা বলেন, এই সরকার ঘরে ঘরে চাকরি দেয়ার আশ্বাস দিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর মাধ্যমে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরে সংযুক্ত করে কিন্তু ২ বছর পর তা বাদ দিয়ে দেয়। ন্যাশনাল সার্ভিস স্থায়ীকরণের দাবী জানান বক্তারা।

কর্মীসভা শেষে মোঃ আবু হানিফকে সভাপতি ও শাহ আলমকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট রামগোপালপুর ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT