ঢাকা (সন্ধ্যা ৬:০১) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

নিরাপদ সড়ক চাই’ আন্দোলন: শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় দাউদকান্দিতে বিশাল আনন্দ মিছিল

<script>” title=”<script>


<script>

চলমান বহুল আলোচিত ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে শিক্ষার্থীদের সব দাবি মেনে নেয়ায় আনন্দ মিছিল করেছে কুমিল্লার দাউদকান্দির ছাত্র-ছাত্রীরা।

সোমবার দুপুর সাড়ে ১২টায় দাউদকান্দি আর্দশ (পাইলট) উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের করা হয়। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বের হওয়া এই আনন্দ মিছিলে কয়েক হাজার ছাত্র-ছাত্রী অংশ নেয়।

ছাত্র-ছাত্রীদেরকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখছেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এবং দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান [শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান, চট্টগ্রাম বিভাগ ও কুমিল্লা জেলা] মেজর মোহাম্মদ আলী (অব.)

এ সময় দাউদকান্দি আর্দশ (পাইলট) উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান [শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান, চট্টগ্রাম বিভাগ ও কুমিল্লা জেলা] মেজর মোহাম্মদ আলী (অব.) কোমলমতি শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং তাদের মাঝে ফুল ও চকলেট বিতরণ করেন।

আনন্দ মিছিলে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আহসান হাবীব চৌধুরী লিল মিয়া,  মো. সোহেল রানা, দাতা সদস্য ও দাউদকান্দি পৌর প্যানেল মেয়র মো. রকিব উদ্দিন, দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, জসিদ উদ্দিনসহ সকল শিক্ষক, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদ উল্লাহ,  দাউদকান্দি থানা শাখা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, সাবেক ছাত্রলীগ নেতা পলাশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT