ঢাকা (দুপুর ২:৫২) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

নিম্ম আয়ের মানুষকে মারতে বিয়ানীবাজারে মাদকসেবী যুবকের ছুরি নিয়ে মহড়া



সিলেটের বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডস্থ শুক্রবার সন্ধ্যায় ঘটে গেল হুলুস্তুল কাণ্ড। রিকশাচালকের সাথে বাকবিতন্ডার জেরে হুট করে ধারালাও ছুরি নিয়ে প্রকাশ্য ঘুরাঘুরি করতে দেখা যায় এক যুবককে। এতে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠা দেখা দেয়।

জানা গেছে, আকিদ মিয়া নামে এক রিকশা চালকের সাথে অজ্ঞাত এক যুবকের বাকবিতণ্ডায় জড়ো হন স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা। লোকজন কোন কিছু বুঝে উঠার আগেই প্যান্টের প্যাকেট থেকে একটি ধারালো ছুরি বের করে ঘুরাঘুরি শুরু করে ওই যুবক।

রিকশা চালক আকিদ মিয়ার সাথে কথা বলে জানা গেছে, মাসখানেক আগে যাত্রী সেজে ওই যুবক থানাবাজার যাওয়ার কথা বলে তার রিকশাতে চড়ে বসে। পৌরশহরের নিদনপুর এলাকায় যাওয়ার পরে নিদনপুর-বারইগ্রাম সড়ক হয়ে যাওয়ার জন্য বললে রিকশা চালক ওই রাস্তা দিয়েই চলা শুরু করেন। এসময় নিদনপুর হাজী বাড়ি রাস্তার নির্জন এলাকায় রিকশা থামানোর কথা বলে ওই যুবক। এসময় ওই যুবক অজ্ঞাত একজন লোককে ফোন করে অবস্থান জানার জন্য রিকশা চালকের মোবাইল ফোনটি দিতে বলে। পরে ফোনে কথা বলা অবস্থায় ওই যুবক রিকশা চালকের ফোন নিয়ে পালিয়ে যায়। এরপর অসহায় রিকশা চালক স্থানীয়দের বিষয়টি অবগত করেন এবং স্থানীয়রা আশপাশ এলাকায় খোঁজাখুজি করেও তাকে পাননি।

এদিকে, শুক্রবার সন্ধ্যায় ওই ছিনতাইকারীকে দাসগ্রাম এলাকায় দেখতে পান রিকশা চালক আকিদ মিয়া। এসময় তিনি তার কয়েকজন সহযোগিকে নিয়ে ওই যুবকের পিছু নিলে কলেজ রোডের একটি মার্কেটের ছাদের উপরে উঠে যায়। সেখান থেকে নামার বিকল্প কোন পথ না পেয়ে রিকশা চালকসহ তার সহযোগিদের রাস্তা ছেড়ে দিতে বলে। এসময় সে নিজেকে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তার পিছু না ছাড়লে গ্রেপ্তারের ভয় দেখায়।

এসময় রিকশা চালক ও তার সহযোগিরা হতদম্ভ হয়ে পড়লে সুযোগ বুঝে নিচে নেমে আসে। এসময় তাদেরকে পথরুদ্ধ করলে প্যান্টের প্যাকেটে থাকা ধারালো ছুরি বের করে সবাইকে চলে যেতে বলে ওই যুবক। এসময় চিৎকার শুনে আশপাশের ব্যবসায়ীরা জড়ো হলে ওই যুবক ‘আমার মোবাইল নিয়ে গেছে, মোবাইল নিয়ে গেছে চিৎকার শুরু করে’। এক পর্যায়ে উপস্থিত লোকজনের সামনে চিৎকার শুরু করলে রিক্সাচালক সহযোগীসহ পিছু হটলে সুযোগ বুঝে ইনার কলেজ রোড দিয়ে দৌলে পালিয়ে যায়।

এ ঘটনায় রিক্সা চালক আকিদ মিয়া বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান।

বিভিন্ন সূত্র জানায়, ওই যুবক মরণ নেশা মাদকসেবী। মাদক সেবনের টাকা যোগাড়ের জন্য সে মোবাইল ফোন নিয়ে বিক্রি করে দেয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT