ঢাকা (বিকাল ৩:৪২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নিজ নামে জমির দলিলসহ নতুন ঘর বুঝে পেলেন গৃহহীনরা

<script>” title=”<script>


<script>

বাংলাদেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার জন্ম না হলে এই স্বপ্নের মতো কাজটি বাস্তবে রুপ পেত না মুজিব কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অসম্ভবকে সম্ভব করা সম্ভব হয়েছে। দেশের ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন ৭০ হাজার পাকা ঘর যা বাস্তবে অসম্ভব ছিলো তা আজ আয়নার মতো পরিস্কার করে ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিজের নামে জমির দলিল খারিজের কাগজ সহ নতুন ঘর বুঝে দিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার।

তারই পেক্ষিকে নওগাঁর সাপাহারে ভূমিহীন ও গৃহহীন ১২০ টি পরিবার পেলেন মাথা গোঁজাবার নতুন টিকানা নতুন ঘর বলে জানান, বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার।

শনিবার(২৩ জানুয়ারি) সকাল ১০টায় তার নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহারে দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় সাপাহার উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন ,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী প্রমূখ।

এই উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে সাপাহার সদর ইউনিয়নে ১৩ টি, তিলনা ইউনিয়নে ২৪ টি, গোয়ালা ইউনিয়নে ৩২ টি শিরন্টী ইউনিয়নে ৩২ টি, আইহাই ইউনিয়নে ১৬টি,পাতাড়ী ইউনিয়নে ৩ টি সহ মোট ১২০ টি নতুন বাড়ি হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT