ঢাকা (রাত ২:২৫) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

নাচোলে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ



চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক র্ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বাহির মল্লিকপুর গ্রামের এক বিল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। তবে কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

 

মৃত ব্যক্তি উপজেলার উত্তর মল্লিকপুর গ্রামের মৃত ফাকু মন্ডলের ছেলে জাহের আলী (৫৫)।

 

এ বিষয়ে পরিবার ও স্থানিয়দের বরাত দিয়ে ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইসমাইল হক অপু জানান, রোববার সন্ধ্যায় জাহের আলী বাজারে যাবার উদ্দেশ্যে

বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাইনি পরিবারের সদস্যরা। এদিকে সোমবার সকাল ৮টার দিকে মল্লিকপুর বাজার থেকে শালালপুর যাবার রাস্তার পাশে পতিত জমিতে জাহের আলীর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী তার পরিবার ও পুলিশকে খবর দেয়।

 

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, জাহের আলীর মরদেহ দেখে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে ফতেপুর ইউনিয়নের সালালপুর গ্রামের পশ্চিম মাঠে পুলিশ পাঠিয়ে জাহের আলীর মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মরদেহের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কে বা কারা কেন জাহির আলীকে হত্যা করেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT