ঢাকা (সন্ধ্যা ৬:৫৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে পূর্ব শত্রুতার জেরে ১ বৃদ্ধাকে পিটিয়ে আহত করেছে প্রতিবেশী



টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নের দেওয়াকুটিয়া গ্রামের আজিজুলের স্ত্রী ছালেহা বেগম (৫০)-কে মারপিট করে আহত করেছে জলিস।

২৬ সেপ্টেম্বর রবিবার দুপুর আনুমানিক ১২টার সময় এমন বর্বরোচিত ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত ছালেহা বেগমের সাথে কথা বলে জানা যায়, জমি কেনার জন্য ব্যাংকে গচ্ছিত টাকা ও গয়হাটা আত্মীয়ের নিকট থেকে নেয়া মোট ৮২ হাজার ৮ শত টাকা নিয়ে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন তিনি।

টাকা নিয়ে বাড়ি ফেরার পথে গয়হাটা দেওয়াকুটিয়া গ্রামের আওয়ালের বাড়িতে গাভীর দুধ চাইতে গেলে, জলিস ও তার স্ত্রী আমাকে টেনে হিছরে তার বাড়িতে নিয়ে এলোপাতাড়ি মারপিট করে।

ভুক্তভোগী আরো জানায়, পূর্ব শত্রুতার জেরে ওত পেতে ছিলো জলিস ও তার লোকজন। মৃত বাকাতের ছেলে জলিস (৫৫), জলিসের স্ত্রী হাজেরা (৪০), মেয়ে জুঁই (১৮) লাঠিসোটা নিয়ে পেছন থেকে অতর্কিতভাবে আমার উপর হামলা করে। চুলের মুঠি ধরে টেনে হিছড়ে জলিসের বাড়িতে নিয়ে প্রচুর মারপিট করতে থাকে।

কান্নাজড়িত কণ্ঠে সালেহা বলেন, ওরা আমাকে চুলের মুঠি ধরে মোটা বাঁশের লাঠি দিয়ে পেটাতে পেটাতে মাটিতে ফেলে দেয়। লাঠির আঘাতের এক পর্যায়ে লাঠি ভেঙে গেলে, তারা আমাকে কিল, চড়-থাপ্পড় লাথি মারতে থাকে। আমার পেটের উপর উঠে পাড়াতে থাকে। এক পর্যায়ে আমার হাতে থাকা ভ্যানিটি ব্যাগটি ছিনিয়ে নিয়ে, ব্যাগে থাকা জমি কেনার জন্য জমানো নগদ ৮২,৮০০ টাকা নিয়ে ভ্যানিটি ব্যাগটি ফেলে দেয়। এছাড়াও আমার গলায় থাকা স্বর্ণের এক ভরি ওজনের চেইনটি ছিনিয়ে নেয় ওরা। আমার চিৎকারে আশেপাশের মানুষজন ও আমার পরিবারের লোকজন এগিয়ে এলে ওরা পালিয়ে যায়।

বৃদ্ধার পরিবার সূত্রে জানা যায়, তারা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে তৎক্ষণাৎ তাকে নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

কর্তব্যরত চিকিৎসক তাকে সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে যাচ্ছেন। এমনটাই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ঘটনায় থানায় অভিযোগের বিষয়ে পরিবার জানায়, আমরা রোগী নিয়ে এখনো দৌড়াদৌড়ির মধ্যে রয়েছি। ইতিমধ্যে আমরা এলাকার গন্যমাণ্য লোকজনদেরকে ঘটনার বিষয়ে অবহিত করেছি, উনি একটু সুস্থ হলেই এ বিষয়ে নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT