ঢাকা (দুপুর ১২:৩৬) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

নলডাঙ্গায় সকল ট্রেন যাত্রাবিরতি করবে : রেলমন্ত্রী



রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের তান্ডপে ২০১৪ সালের আগে নলডাঙ্গা রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি বন্ধ হয়ে যাওয়া সকল ট্রেন পুনরায় যাত্রাবিরতির ব্যবস্থা করা হবে। সেই সাথে এই স্টেশনের আধুনিকায়নে পৃথক দুটি প্রকল্পে ১ কোটি ৩৭ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

 

 

মঙ্গলবার (২৯ আহস্ট) বিকেলে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা রেলওয়ে স্টেশনের উন্নয়ন কাজের উদ্বোধন ও বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী এবং জতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

রেলমন্ত্রী বলেন, বর্তমান সরকার রেলওয়েসহ প্রতিটি বিভাগের উন্নয়ন করে যাচ্ছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

 

 

নলডাঙ্গা উমেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল।

 

 

সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহীদুল্যা হেল কবির ফারুকের সঞ্চালনায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল হক বকসী রাজা, সাংগঠনিক সস্পাদক আহসান হাবিব বাবু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, উপজেলা যুব লীগের সহ-সভাপতি আব্দুল খালেক মন্ডল, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের আবুল বাশার, শাহীন চোকদার, তরিকুল ইসলাম নয়ন প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT