ঢাকা (ভোর ৫:০৭) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের তিনপক্ষের নেতাকর্মীদের অংশগ্রহণে বর্ধিত সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ গণমিলনায়তনে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার উপস্থিতিতে ও উপজেলা আওয়ামী লীগের তিনপক্ষের নেতাকর্মীদের অংশগ্রহণে রবিবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ৯ মে অনুষ্ঠিতব্য ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগ এই বর্ধিত সভার আয়োজন করে।

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন  রতন এই সভায় সভাপতিত্ব করেন। সংগঠনটির সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাশ, সিরাজুর রহমান, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবদুল করিম, কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সদস্য আসাদুজ্জামান সেন্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠামণ্ডলীর সদস্য রফিকুল হাসান চৌধুরী, মনীন্দ্র চন্দ্র তালুকদার, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আবদুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, সাংগঠনিক সম্পাদক, মজিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জুবায়ের পাশা হিমু, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম পিকে, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সঞ্জয় রায় চৌধুরী প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের কয়েকজন সিনিয়র নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০১৪ সালের ১০ নভেম্বর তিনবছর মেয়াদে ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই বছরের ২০ নভেম্বর মোয়াজ্জেম হোসেন রতনকে সভাপতি ও  শামীম আহমেদ বিলকিসকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটি অনুমোদন দেয় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ।

তবে কমিটির অনুমোদন দেওয়ার মাস খানেক যেতে না যেতেই কমিটির নেতারা দুইভাগে বিভক্ত হয়ে পড়েন। একাংশের নেতৃত্বে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস ও অপরাংশের নেতৃত্বে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ। ওই দুটি পক্ষের নেতাকর্মীরা পৃথক ভাবে সভা, জাতীয় ও দলীয় দিবস পালন করে আসছিলেন।

চলতি বছরের ২১ ফেব্রুয়ারি থেকে উপজেলা আওয়ামী লীগের নতুন আরেকটি পক্ষের সৃষ্টি হয়েছে। ওই পক্ষটির নেতৃত্বে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রফিকুল হাসান চৌধুরী।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন বলেন, সংগঠনের নেতাকর্মীদের মধ্যে অভ্যন্তরীন দ্বন্দ্ব ও ভুলবোঝাবুঝি ভুলে গিয়ে ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সম্মেলনকে সামনে রেখে ঐক্যবদ্ধভাবে এই বর্ধিত সভায় উপস্থিত হয়েছেন। শত শত নেতাকর্মীদের উপস্থিতিতেএই বর্ধিত সভাটি জনসমুদ্রে পরিণত হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে আশা করছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT