ঢাকা (সকাল ৭:৪৭) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

ধর্মপাশায় ১মণ গাঁজাসহ দুজন মাদক কারবারি আটক



 

 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর বাজারের কংস নদী সংলগ্ন  লঞ্চঘাট থেকে আজ সোমবার সকাল ছয়টার দিকে ১মণ গাঁজাসহ .তুহিন মিয়া (২৮) ও  ফাতেমা আক্তার (২৫) নামের দুজন মাদকব্যবসায়ীকে আটক  করেছে ধর্মপাশা থানা পুলিশ।

 

এ ঘটনায় থানার এসআই সোহেল মাহমুদ বাদী ওইদিনই  আটক হওয়া ওই দুজন মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছেন।

 

ধর্মপাশা থানা পুলিশ ও এলাাবাসী সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার দজনগর গ্রামের বাসিন্দা  তুহিন মিয়া (২৮) ও একই উপজেলার বিঞ্চাহরি গ্রামের ফাতেমা আক্তার (২৫)দুজনই মাদকব্যবসায়ী। হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা  থেকে তারা দুটি লাগেজ ও দুটি কাপড়ের ব্যাগে করে ১৯টির পলিপ্যাকে কস্টেপ পেঁছানো ১মণ গাঁজা নিয়ে  গতকাল রোববার রাত ১১টার দিকে সুনামগঞ্জ জেলা সদরের লঞ্চঘাট থেকে  ঢাকা নিয়ে যাওয়ার উদ্দ্যশ্যে লঞ্চযোগে ধর্মপাশা বাজার লঞ্চঘাটের উদ্দেশ্যে  রওয়ানা হয়। আজ ভোর সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ধর্মপাশা থানার একদল পুলিশ ওই লঞ্চঘাটে গিয়ে উপস্থিত হন। সকাল পৌনে ছয়টার দিকে সুনামগঞ্জ জেলা সদর  লঞ্চঘাট থেকে ছেড়ে আসা লঞ্চটি ধর্মপাশা বাজার লঞ্চঘাটে এসে উপস্থিত হয়। সকাল ছয়টার দিকে দুটি লাগেজ ও দুটি কাপড়ের ব্যাগসহ তুহিন ও ফাতেমাকে আটক করা হয়। পরে তাঁদের ব্যাগ ও লাগেজ তল্লাসী করে কস্টেপ দিয়ে ১৯টি প্যাকেট পেঁছানো ১মণ ওজনের গাঁজা জব্দ  করা হয়। পরে এ ঘটনায় ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ বাদী হয়ে ওই দুজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেন।এই মামলায় তাদের দুজনকে গ্রেপ্তার দেখানো হয়।

 

ধর্মপাশা থানার  ওসি মোহাম্মদ মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, দুটি লাগেজ ও দুটি কাপড়ের ব্যাগের ভেতর থেকে কস্টেপে ১৯টি পলিপ্যাক পেঁছানো এক মণ গাঁজা জব্দ করা হয়েছে। এ ঘটনায় ওই দুজন মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT