ঢাকা (সন্ধ্যা ৭:৪২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্মপাশায় মুক্তিযােদ্ধা সন্তান সংসদের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বাংলাদেশ মুক্তিযােদ্ধা সন্তান সংসদ এর পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ মুক্তিযােদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটি।

গত ১৯-০৫-২০২২ইং তারিখে বাংলাদেশ মুক্তিযােদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কার্যালয় থেকে কমিটির প্যাডে চেয়ারম্যান মোঃ সোলাইমান মিয়া ও মহা সচিব মোঃ শফিকুল ইসলামের স্বাক্ষরিত এক অনুমোদন পত্রে, শরফরাজ খাঁন পাঠানকে সভাপতি ও মোশারফ হোসেন তালুকদারকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

অনুমোদন পত্রে বলা হয়েছে, মানব সেবা ও মুক্তিযুদ্ধের আদর্শ চেতনা বাস্তবায়ন আমাদের লক্ষ্য। এই পত্র জারীর ৩ মাসের মধ্যে গেজেট ও ভাতা প্রাপ্ত বীর মুক্তিযােদ্ধার সম্ভানদের নিয়ে, সকল ইউনিয়ন কমিটি গঠন করে, সিলেট বিভাগ ও সুনামগঞ্জ জেলার সাথে সমন্বয় করে প্রত্যেক ইউনিয়ন কমিটি করতে হবে।

কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বলেন, আমরা ধর্মপাশা উপজেলার পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছি এবং অত্র উপজেলার বীর মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক মোবারক হোসাইনকে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমিটির নির্বাহী সদস্য পদে নির্বাচিত করা হয়েছে। তিনি উপজেলা কমিটির প্রতি নির্দেশ দিয়ে বলেন, গঠনতন্ত্রের আইন-কানুন মেনে সংগঠন পরিচালনা করতে হবে।

গঠনতন্ত্র ও রাষ্ট্র বিরােধী কোন কাজে জড়িত থাকলে কমিটি বাতিল বলে গণ্য হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT