ঢাকা (সকাল ১১:৪৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধর্মপাশায় ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে যুবদল কমিটি অনুুমোদনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি  ইউনিয়ন যুবদলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে  আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ও টাকার বিনিময়ে কমিটি অনুমোদনের প্রতিবাদে সম্মেলন করেছে পদ বঞ্চিত যুবদল নেতা কর্মীরা।

 

গত বৃহস্পতিবার (১৩অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাইকুরাটি বাজারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

 

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, গেল ৯ অক্টোবর পাইকুরাটি ইউনিয়ন যুবদলের ৮২ সদস্য বিশিষ্ট একটি কমিটি অনুমোদন দিয়েছেন উপজেলা যুবদলের আহ্বায়ক শওকত আলী বেপারী ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম কাঞ্চন। সেই কমিটিতে জালাল উদ্দীন সভাপতি, মোঃ শিষ মিয়া, নিক্সন, অলি উল্লাহকে সহ সভাপতি ও নির্মল চন্দ্র তালুকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক, সেবক চন্দ্র তালুকদার, কেশব চন্দ্র তালুকদার, উত্তমকে সহ সাধারণ সম্পাদক করা হয়। তারা আওয়ামী রাজনীতির সক্রিয় কর্মী হিসেবে মাঠে কাজ করছেন। আমারা উপজেলা যুবদলের এমন অপ্রত্যাশিত কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাই। পাশাপাশি এই কমিটি বাতিল করে ত্যাগী নির্যাতিত নেতাকর্মীদের সমন্বয়ে গ্রহণযোগ্য একটি কমিটি উপহার দেয়ার জোর দাবি জানাচ্ছি।

 

এসময় উপস্থিত ছিলেন, ওই ইউনিয়নের মূল দল বিএনপির সভাপতি আমিরুল ইসলাম, সহ-সভাপতি মো. সবুজ মিয়া, যুবদল সভাপতি প্রার্থী শরিফুল ইসলাম, সহ-সভাপতি প্রার্থী মো. বাবুল মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী সবুজ চৌধুরী প্রমুখ।

 

এবিষয়ে উপজেলা যুবদলের আহ্বায়ক শওকত আলী বেপারী ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম কাঞ্চন সাংবাদিকদের বলেন, কমিটি অনুমোদনের আগে তাদের সিভি যাচাই-বাছাই করে উপজেলা ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এর পরেও কারো কোন অভিযোগ থাকলে বা আওয়ামী লীগের সাথে ঝরিত কোন কর্মী থাকলে তা প্রমাণিত হলে তাদের বাদ দিয়ে, ত্যাগীদের জায়গা করে দিতে চেষ্টা করবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT