ঢাকা (সকাল ৭:৩১) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুর ইউনিয়নে আল-আমিন চৌধুরীর জনপ্রিয়তা আকাশচুম্বী

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বুধবার বিকেল ০৫:১৬, ৬ জানুয়ারী, ২০২১

কুমিল্লার দাউদকান্দি দৌলতপুর  ইউনিয়ন থেকে চেয়ারম্যান  প্রার্থী হচ্ছেন ফ্রান্সে অবস্থানরত বিশিষ্ট তরুণ ব্যবসায়ী,  মানবতাবাদী সমাজ সেবক ও আ.লীগ নেতা আল-আমিন চৌধুরী।

নির্বাচনের ডামা ঢোল বাজতে এখনো শুরু করেনি তবে এ বছরের মার্চের দিকেই ইউপি নির্বাচন হওয়ার সম্ভাবনা । এরই মধ্য সম্ভাব্য প্রার্থীরা নিজের প্রতিদ্বন্দ্বিতার কথা জানান দিতে ব্যানার, ফেস্টুন ও লিফলেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জনগণের মাঝে বার্তা পৌঁছে দিচ্ছেন। এবার নির্বাচন জমবেও বেশ। এ ইউনিয়নে এবার নবীন-প্রবীণের লড়াই হবে। নির্বাচনকে ঘিরে তরুণরা এগিয়ে আছে আগাম প্রচার-প্রচারণায়। এলাকাবাসী মনে করেন তরুণ ব্যক্তি জনপ্রতিনিধি হলে এলাকার উন্নয়ন হবে বেশি।

এ দিকে চেয়ারম্যান প্রার্থী আল-আমিন এর কর্মী সমর্থকদের সাথে কথা বলে জানা যায়, তরুণ প্রার্থী হিসেবে তিনি সুবিধাজনক অবস্থানে আছে। তিনি সুখে -দু:খে এলাকাবাসীর পাশে থাকেন। সাধ্যমতো চেষ্টা করেন মানুষের উপকার করতে। সাইদুল ইসলাম সজিব নামের স্থানীয় বাসিন্দা জানান,’আল-আমিন চৌধুরীর এর জনপ্রিয়তা আকাশচুম্বী। এলাকার মানুষ তরুণ হিসেবে তাকে পছন্দ করেন। এ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি একজন হেভিওয়েট প্রার্থী।’

আরেক তরুণ ভোটার নিশাত চৌধুরী জানান, আল-আমিন চৌধুরী সুখে-দু:খে মানুষের পাশে ছিলেন।তাই তারা তরুণরা তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহ প্রকাশ করেন।

সে হিসেবে তরুণ এ চেয়ারম্যান প্রার্থী ভোটের দৌড়ে অনেকটা পজিটিভ অবস্থানে আছেন।

কথা হয় তরুণ চেয়ারম্যান প্রার্থী আল-আমিন সাথে তিনি জানান,’ আমি চেষ্টা করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে লালন করে মানুষের পাশে থাকার।চেষ্টা করি দু:খী মানুষের মুখে হাসি ফুটাতে। নিজের সাধ্যের সবটুকু উজাড় করে বিপদগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে যাই। আমি আমার ইউনিয়নের ছোট-বড়,সমবয়সী ও মুরব্বীদের কাছে নিজের জন্য সমর্থন ও দোয়া প্রার্থনা করছি।’

এবারের নির্বাচনে এ ইউনিয়ন তিনি একজন হেভিওয়েট প্রার্থী।বাংলাদেশ আ.লীগ থেকে তিনি দলীয় প্রতীক নৌকা পেতে লবিং তৎপরতা চালাচ্ছেন।নৌকা প্রতীক পেলে তার জন্য বিজয়ের বন্দরে পৌঁছতে সহজ হবে।তার রয়েছে নির্দিষ্ট ভোট ব্যাংক। এ ভোট ব্যাংক তার জন্য বিজয়ী হতে বিরাট টার্নিং পয়েন্ট হিসেবে কাজ করবে। তার কর্মী-সমর্থকরা আগাম প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয়ে মাঠে কাজ করছেন। তাকে বিজয়ী করার লক্ষে এবার তার কর্মী-সমর্থকরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে।

তার কর্মী-সমর্থকরা জোট বেঁধেছে যে মানতাবাদী নেতা আল-আমিন চৌধুরী-কে  বিজয়ী করার লক্ষে তারা শেষোবধি একাট্টা হয়ে নির্বাচনী মাঠে কাজ করবে।

 



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT