ঢাকা (রাত ৪:৫৪) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে ভোলার শশীভূষণে সাবেক অধ্যক্ষর বিরুদ্ধে এজাহার দাখিল



ভোলার চরফ্যাসন উপজেলার শশীভুষণ থানার বেগম রহিমা ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দূর্নীতি ও জাল জালিয়াতির মাধ্যমে কলেজ তহবিলের ৫ কোটি ৪৩ লাখ ৫৭ হাজার ৭২৬ টাকা আত্মসাতের অভিযোগে এজাহার দাখিল করা হয়েছে।

মঙ্গলবার(১ ডিসেম্বর) বেগম রহিমা ইসাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.শরিফুল আলম বাদী হয়ে শশীভূষণ থানায় এ এজাহার দাখিল করা হয়।

এজাহার সূত্রে জানাযায়, সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম ২০১৩ সালের ২৮ ডিসেম্বর বেগম রহিমা ইসলাম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ পদে যোগদান করেন এবং গত চলিত বছরের ২ সেপ্টেম্বর ব্যক্তিগত কারন দেখিয়ে কলেজ অধ্যক্ষের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। পদত্যাগের পর কলেজের আর্থিক হিসেব ভারপ্রাপ্ত অধ্যক্ষকে বুঝিয়ে দেয়ার জন্য গর্ভনিংবর্ডির তরফ থেকে বারবার তাগিদ দেয়া পরও সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম তা বুঝিয়ে দেননি।

এ পরিস্থিতিতে কলেজ গর্ভনিংবর্ডি নিজস্ব অনুসন্ধানে বের হয়ে আসছে যে, জাহাঙ্গীর আলম অধ্যক্ষের দায়িত্ব পালন কালে বিল ভাউচার জালিয়াতির মাধ্যমে কলেজ তহবিলের ৫ কোটি ৪৩ লাখ ৫৭ হাজার ৭২৬ টাকা কোন হদিস পাওয়া যায়নি। এই বিপুল পরিমান অর্থ তার আত্মসাতের অভিযোগে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম বাদি হয়ে শশীভূষণ থানায় একটি এজাহার দাখিল করেছেন।

অভিযুক্ত সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. রফিকুল ইসলাম জানান, শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের নামে অর্থ আত্মসাতের অভিযোগে, কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.শরিফুল আলম বাদী হয়ে একটি এজাহার দাখিল করেছেন। এজাহারটি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT