ঢাকা (বিকাল ৪:৫৮) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দি ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান;এসি দিলেন তিন ব্যবসায়ী

<script>” title=”<script>


<script>

দাউদকান্দি ২০ শয্যা হাসপাতালটি পৌরসভার দোনারচরে অবস্থিত। হাসপাতালটি উদ্বোধন এর পর থেকে আজোবধি চিকিৎসা সেবার মান একেবারে নেই বললেই চলে। আদতে হাসপাতাল হলেও সেবার মান নেই। নেই চিকিৎসার জন্য কোনো আধুনিক সরঞ্জামাদি। অভাব রয়েছে ডাক্তার ও নার্সসহ জনবলের।এতে দাউদকান্দি পৌরসভার ৯টি ওয়ার্ডসহ আশপাশের পাশ্ববর্তী উপজেলার অসংখ্য মানুষের চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। এই হাসপাতালটিকে চিকিৎসা সেবার মানোন্নয়নে হাসপাতালটি কিছুদিন পরপর পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী।

এদিকে হাসপাতালটিতে প্রাণ ফিরাতে সাধারণ মানুষ যাতে সাশ্রয়ে চিকিৎসা সেবা নিতে পারেন সে বিষয়টি মাথায় রেখে দোনারচর গ্রামের বাসিন্দা সাবেক পৌরসভার মেয়র ও ফ্যামিলি হাসপাতাল এর চেয়ারম্যান হাজী ভিপি আব্দুস সাত্তার ও ফ্যামিলি হাসপাতাল এর অন্যতম পরিচাল আবুল কালাম আজাদ ও পরিচালক বিল্লাল হোসেন মঙ্গলবার বিকালে চিকিৎসকের রুমে ৫৩ হাজার টাকা মূল্যের দেড় টনের একটি এসি প্রদান করেন।

হাসপাতাল পরিদর্শনে এসে উপজেলা পরিষদ মেজর(অব.) মোহাম্মদ আলী বলেন,”আমি মাননীয় এমপি মহোদয় মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার সহযোগীতায় হাসপাতাল সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে নিয়মিত যোগাযোগ রাখছি। আশা করি অচিরেই রোগীরা হাসপাতালটিতে আধুনিক চিকিৎসা সেবা নিতে পারবে।”

এসময় সাথে ছিলেন উপজেলা আ.লী এর সভাপতি অ্যাড.আহসান হাবীব চৌধুরী লিল মিয়া,সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র হাজি ভিপি আব্দুস সাত্তার,ফ্যামিলি হাসপাতাল এর পরিচালক আবুল কালাম আজাদ,পরিচাল বিল্লাল হোসেন, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর সভাপতি মো. সোহেল রানা,উপজেলা আওয়ামী যুবলীগ এর সদস্য মো.মেহমুদ চৌধুরী ও পৌর আওয়ামী যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT