ঢাকা (দুপুর ১২:৫৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দি পৌরসভার ছিনতাই হওয়া ১০ লাখ টাকার মধ্যে পৌনে ৫ লাখ টাকা উদ্ধার



গতকাল (১৫ জুন,২০২১খ্রি.) রাত ২ টায় দোকান বন্ধ করে বাসায় ফিরছিলেন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শাহপাড়া গ্রামের মুদি দোকানি শংকর(৫৫)।

তিনি গার্লস স্কুল নামক স্থানে আসা মাত্র পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা দুই ছিনতাইকারী শংকরের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে তাকে পথরোধ করে সাথে টাকা প্রায় ১০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় ছোট শংকর ও ইকবাল নামের দুই ছিনতাইকারী।

ঘটনা ঘটার কিছুক্ষণ পরই বিষয়টি স্থানীয় কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন জানতে পারেন। তারপর থেকে নিরলস প্রচেষ্টায় অবশেষে দুই ছিনতাইকারী সনাক্ত এবং ছিনতাই হওয়া প্রায় পৌনে ৫ লাখ টাকা উদ্ধার করেন তিনি।

এ বিষয়ে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন বলেন,”আমি যখন ঘটনা শুনেছি তারপর থেকে কে বা কারা এ ঘটনা করতে পারে সে বিষয়ে নিরবে খোঁজখবর নেই,এরপর আমি শাহপাড়া গ্রামের ছোট শংকরকে কৌশলে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি দেয় এবং তার সহযোগী ইকবাল এর নাম বলে।

তাকে সাথে নিয়ে আমি ইকবালের বাড়ি যাই। তারপর ইকবালের বসতঘরে রাখা বিভিন্ন স্থান থেকে ৪ লাখ ৮৮ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হই।আমি সবগুলো টাকা দোকানদার শংকরকে বুঝিয়ে দেই।”

এ বিষয়ে মুদি দোকানদার শংকর বলেন,”আমি আমার ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন এর প্রচেষ্টার কারণে ছিনতাই হওয়া ১০ লাখ টাকার মধ্য ৪ লাখ ৮৮ হাজার টাকা ফেরত পেয়েছি। তাই তাকে কৃতজ্ঞতা জানাই।

তিনি আরও বলেন,বাকী টাকা উদ্ধার করতে না পারলে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT