ঢাকা (রাত ১১:১৩) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ

দাউদকান্দিতে সাংবাদিক জাকিরের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

হোসাইন মোহাম্মদ দিদার,দাউদকান্দি,কুমিল্লা হোসাইন মোহাম্মদ দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বৃহস্পতিবার রাত ১০:৩১, ১৪ জুলাই, ২০২২

দাউদকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক জাকির হোসেন হাজারীর নামে মিথ্যা অভিযোগ তুলে সংবাদের প্রতিবাদে মানববন্ধন প্রতিবাদ সভা করেছেন বৃহত্তর দাউদকান্দির গণমাধ্যমকর্মীরা।

বুধবার (১৩ জুলাই২০২২খ্রি.) সকাল ১১টায় ঢাকাচট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্ট্যান্ডে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

সাংবাদিক সমিতির সভাপতি এইচএম মোহন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক হানিফ খান, বৃহত্তর দাউদকান্দি প্রেস ক্লাবের সভাপতি এমএ করিম সরকার, কুমিল্লা টিভির সম্পাদক ওমর ফারুক মিয়াজী, দাউদকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম লিপু, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জিল্লু, দাউদকান্দি রিপোর্টাস ইউনিটির সভাপতি মোহাম্মদ আলী শাহীন, তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম মিয়া, দাউদকান্দি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, শামীম রায়হান (জনকন্ঠ), মুক্তার হোসেন (মানবজমিন), শহিদুল্লাহ সাদা (মানবকন্ঠ), লিটন সরকার বাদল (দি এশিয়ান এইজ), মামুনুর রশীদ রুবেল (ভোরের ডাক), তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম মিয়া, দাউদকান্দি প্রেসক্লাবের সদস্য হোসাইন মোহাম্মদ দিদার (দি বাংলাদেশ টুডে), আনিস খান (আজকের পত্রিকা), মহসিন হাবিব (যুগান্তর তিতাস), আবু কোরাইশ আপেল (বাংলা টিভি), শফিকুর রহমান বাবু (এশিয়ান টিভি), মনির হোসেন (গণকন্ঠ) আলেক হোসেন প্রমূখ।

মানববন্ধন প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক জাকির হাজারীসহ তার বাড়ির /৮টি পরিবারের চলার পথ বন্ধ করা নিয়ে প্রতিবেশী খালেক হাজারীর বিল্ডিং নির্মাণ নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলছে। নিয়ে দৈনিক ভোরের কাগজের সাংবাদিক জাকির হোসেন হাজারীকে হেয় প্রতিপন্ন করে চাঁদাবাজ আখ্যায়িত করে বিভিন্ন জাতীয় আঞ্চলিক দৈনিকে ফলাও করে নিউজ প্রকাশিত হয়েছে যা অনভিপ্রেত মানহানিকর। প্রকৃত পক্ষে সাংবাদিক হাজারী সর্বদা নিপীড়ত মানুষের পক্ষে একজন সত্যান্বেষী কলমযোদ্ধা হিসেবে বলিষ্ঠ ভূমিকা রাখছেন।

জানা যায়,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহিনুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.নোমান সরকার গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ সরেজমিনে জায়গাটি পরিদর্শন করেছেন ইমারত আইন অমান্য এবং চলাচলের পথ না থাকায় উপজেলা প্রশাসন মীমাংশা না হওয়া পর্যন্ত বিল্ডিং নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেন।

এ টাকে ইস্যু করে পূর্ব শত্রুতার জের ধরে ভিন্ন খাতে প্রবাহিত করতে খালেক হাজারী দুবাই জাকির মানববন্ধন করে সাংবাদিক জাকির হাজারীর নামে মিথ্যা চাঁদাবাজির অপবাদ দেয়। সাংবাদিক জাকির হাজারীর ব্যক্তিগত তথ্য দিয়ে একটি পত্রিকার অনলাইন ভার্সনে মিথ্যা সম্মানহানিকর নিউজ প্রকাশ করে তাকে সামাজিকভাবে হেয় করার চেষ্টা করেন। অথচ চলার পথ বন্ধ করার বিষয়টি উপজেলা প্রশাসন সরেজমিন পরিদর্শন করে আইনি নির্দেশনা দিয়েছেন।

এ ঘটনার সুষ্ঠু বিচার বিচার দাবী করে সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল মো.ফয়েজ ইকবাল এর নিকট একটি স্বারকলিপি পেশ করেন স্থানীয় ইলেকট্রনিকস প্রিন্ট মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকেরা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT