ঢাকা (সকাল ১০:২৯) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

দাউদকান্দিতে যুবলীগের ‘সদস্য ফরম’ বিতরণ ও নবায়ন কার্যক্রম শুরু



দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় সাংগঠনিক কার্যক্রম কার্যক্ষমতা বাড়াতে যুবলীগ সদস্য ফরম বিতরণ ও নবায়ন কার্যক্রম চালু হয়েছে।

 

বৃহস্পতিবার( ২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে এ সদস্য নবায়ন ফরম বিতরণ করা হয়েছে।

নবায়ন ফরম বিতরণ শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—কুমিল্লা জেলা পরিষদ এর সদস্য নাছিম ইউসুফ রেইন, দাউদকান্দি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী খন্দকার ফারুক।

 

 

ফারুক খন্দকার তার এক সংক্ষিপ্ত বক্তব্যে সকলকে এককাতারে দাঁড়িয়ে,ভেদাভেদ ভুলে কাজ করার কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে আমাদের এমপি জেনারেল সুবিদ আলী ভূঁইয়া স্যার ভালো থাকবেন। এমপি স্যার ভালো থাকলে আমরা ভালো থাকবো।

তাই এখন আর পিছু হটার সময় নেই,অভিমান করার সময় নেই। আপনারা নিশ্চিত থাকেন আমাদের এমপি স্যারকে জননেত্রী শেখ হাসিনা আবারো নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন। তিনিই দাউদকান্দি-তিতাসের চতুর্থ বারের মতো এমপি হবেন— ইনশাল্লাহ। ”

 

এই সভায় নেতারা দলীয় সাংগঠনিক বিষয়াদি নিয়ে ওয়ার্ড ও পৌরসভা আওয়ামী লীগের নির্দেশে পৌরসভার সকল সহযোগী সংগঠনকে একাট্টা হয়ে কাজ করার তাগিদ দেন।

 

উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন— যুবলীগ নেতা ডালিম খন্দকার, রাসেল ওসমান,শাজাহান মেম্বার, সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেনসহ আরও বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভার যুবলীগ নেতা-কর্মীরা।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন এই সভার সভাপতিত্ব করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT