ঢাকা (রাত ১:২১) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ

দাউদকান্দিতে ভাইয়ের হত্যাকারী ভাই;২৪ ঘন্টায় প্রধান আসামী গ্রেফতার করলেন এসআই জিয়াউর

হোসাইন মোহাম্মদ দিদার,দাউদকান্দি,কুমিল্লা  হোসাইন মোহাম্মদ দিদার,দাউদকান্দি,কুমিল্লা  Clock সোমবার রাত ১১:২৬, ২৫ জুলাই, ২০২২

দাউদকান্দি পৌর বালুমহাল ব্যবসায়ীদের দেওয়া তথ্যের ভিত্তিতে, রোববার সকাল ১০টায় নতুন ফেরিঘাট এলাকায় মাহবুব খন্দকারের বালুর গদির সামনে ড্রামট্রাকের ভিতর থেকে, মাইনুদ্দিন(১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

জানা যায়, চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে রাসেল (চালক), স্থানীয় ব্যবসায়ী মাহমুব খন্দকারের বালুমহালে একটি ড্রাম ট্রাকের চালক হিসেবে কাজ করতো। তার সহযোগী ছিলো তার সৎ ভাই মাইনুদ্দিন। উপজেলার আমিরাবাদ এলাকায় ড্রামট্রাক থেকে বালু আনলোড করে আসার সময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে মাইনুদ্দিনের গলা ও টুটি চেপে ধরলে ঘটনাস্থলেই মাইনুদ্দিন মারা যায়।

হত্যাকান্ডের ঘটনাটি ধামাচাপা দিতে মৃত লাশ গাড়িতে রেখে কৌশলে পালিয়ে নিজ বাড়িতে চলে যায় মাইনুদ্দিন। মৃত ব্যক্তির শরীরে বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে জখম দেখে পুলিশ ধারণা করে এটি রহস্যজনক হত্যাকান্ড সংঘটিত বিষয়।

এরই প্রেক্ষিতে জেলা পুলিশের সুযোগ্য সুপার ফারুক আহম্মেদ এর সুনিপুণ নির্দেশনায়; দাউদকান্দি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফয়েজ ইকবাল ও দাউদকান্দি মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) নজরুল ইসলামের সহযোগিতায়, দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) জিয়াউর রহমান তথ্যপ্রযুক্তির মাধ্যমে; পরবর্তীতে বিশেষ অভিযান পরিচালনা করে ২৪ ঘন্টায় মাইনুদ্দিনের হত্যাকারী সৎ ভাই; রাসেল(২৪)-কে গ্রেপ্তার করেছে সক্ষম হন মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) জিয়াউর রহমান।

গ্রেফতারের পর আসামি রাসেল তার ভাইকে সে নিজে হত্যা করেছে, বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানান, দাউদকান্দি মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. নজরুল ইসলাম।

তিনি আরও জানান, ধৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে রাসেলকে প্রধান আসামি করে দাউদকান্দি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT