ঢাকা (বিকাল ৫:২০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দিতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে জেনারেল সুবিদ আলী ভূঁইয়া



হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোমবার সন্ধ্যায় দাউদকান্দি পৌরসভার সাহাপাড়া শ্রী শ্রী গোপীনাথ জিওর আখড়া পূজামন্ডপে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন— দাউদকান্দি-মেঘনা (কুমিল্লা-১) আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া।

তিনি তাঁর বক্তব্যে সাম্প্রদায়িক সম্প্রতি বিনির্মাণে সকলকে বর্ণ ভেদাভেদ ভুলে কাজ করার আহ্বান জানান, তিনি পূজামণ্ডপে হিন্দু ধর্মাবলম্বীরা যেনো তাঁদের উৎসব পালন করতে আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনকে নিরাপত্তার জন্য কঠোর  নির্দেশ প্রদান করেন। এছাড়াও তিনি বিকালে গৌরীপুর,নৈয়ার, মলয়সহ বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন।

এতে বিশেষ উপস্থিত হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহিনুল হাসান,উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.জিয়াউর রহমান,মডেল থানা অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আলমগীর ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু বাসুদেব ঘোষ,কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি ও পৌরসভা প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব, মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) সুদর্শন,  উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এর সভাপতি ও বাজার কমিটির সাধারণ সম্পাদক সোহেল রানা, পৌরসভা আওয়ামী যুবলীগের সদস্য ও বাজার কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী সুমন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী খন্দকার ফারুক, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক খাজা প্রধান, সাহাপাড়া শ্রী শ্রী গোপীনাথ জিওর আখড়া কমিটির সভাপতি বিকাশ সাহা,প্রবীর সাহা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT