ঢাকা (দুপুর ১:৩৬) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার

দাউদকান্দিতে নকল ও ভেজাল ওষুধ বিক্রির দায়ে ২ ফার্মেসিকে জরিমানা

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বৃহস্পতিবার সন্ধ্যা ০৬:৩০, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাস স্ট্যান্ড এলাকায় নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে দুই ফার্মেসিকে ২ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে ৪ টা পর্যন্ত চলে এ অভিযান। অভিযান পরিচালনা করেন দাউদকান্দি উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) কামরুল ইসলাম খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা, কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফয়েজ ইকবাল, দাউদকান্দি উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহীদ আল-হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. হাবিবুর রহমান।

অভিযান পরিচালনা শেষে দাউদকান্দি উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) কামরুল ইসলাম খান জানান, উপজেলার গৌরীপুর এলাকায় নকল, ভেজাল ও অনুমোদনহীন ওষুধ বিক্রি করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে দুটি ফার্মেসিতে অভিযান চালানো হয়। সেখান থেকে বেশ কিছু নকল-ভেজাল ওষুধ জব্দ করা হয়।

তিনি জানান, ড্রাগ আইন ১৯৪০ এর ১৮ ধারায় নকল-ভেজাল ওষুধ রাখার দায়ে গৌরীপুর বাসস্ট্যান্ডের জেএম. মেডিসিন ফার্মেসির মালিক ভিপি জাহাঙ্গীর আলমকে দুই লাখ টাকা এবং পপুলার ফার্মেসির মো.শেখ সাদিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে জব্দকৃত মেয়াদোত্তীর্ণ ভেজাল ওষুধ জনসম্মুক্ষে আগুন দিয়ে পোড়ানো হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT