ঢাকা (রাত ১০:০৬) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

তেঁতুলিয়ায় মাদক বিরোধী অভিযান : পিস্তলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার



মনজু হোসেন, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড় তেঁতুলিয়ায় বসতবাড়িতে মাদকবিরোধী অভিযানের সময় একটি সচল আগ্নেয়াস্ত্র(পিস্তল) সহ এক নারীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ ১৬ (সেপ্টেম্বর) পঞ্চগড় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের ইন্সপেক্টর মোঃ আব্দুল মান্নান এর নের্তৃত্বে একটি এনফোর্সমেন্ট টিম পঞ্চগড় তেঁতুলিয়া থানার প্রেমচরনজোত এলাকার মৃত মোখলেসুর রহমানের পুত্র মো: নুজিমুদ্দিন লিটনের বসতবাড়িতে মাদকবিরোধী অভিযান চালায়।

এসময় পলাতক নুজিমুদ্দিন লিটনের স্ত্রী ঝরনা বানু (২৭) বাড়ি থেকে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়।

পরে তাকে তল্লাশী করে একটি অবৈধ পিস্তল উদ্ধার করা হয়। জানা যায় আটক ঝরনা বানু, তার স্বামী এই পিস্তল ব্যবহার করে চোরাচালান ও মাদকব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে বলে স্বীকার করেছেন। চিহ্নিত মাদকব্যবসায়ী নুজিমুদ্দিন লিটন ও তার স্ত্রী ঝরনা বানুর নামে ইন্সপেক্টর আব্দুল মান্নান তেঁতুলিয়া মডেল থানায় অস্ত্র আইন ১৮৭৮ এর ১৯(ক) ধারায় মামলা দায়ের করেছেন। তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বিষয়টি মেঘনা নিউজ-কে নিশ্চিত করেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT