ঢাকা (বিকাল ৩:২৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মৌলভীবাজারে তিন টাকার মাস্ক ত্রিশ টাকায় বিক্রির, জরিমানা

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ   মৌলভীবাজার শহরে করোনা ভাইরাস সংক্রমণের সুবাধে কিছু মেডিসিনের দোকানে স্যানিটারী জাতীয় দ্রব্য অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে দোকানে জেলা পুলিশের টিম ছদ্মবেশে অভিযান পরিচালনা করে দশ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

১০ মার্চ মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার পৌর শহরের ট্রাস্ট ফার্মেসীকে দশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।মৌলভীবাজারের পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম(বার) বলেছেন, নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য রাখায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণের সংবাদে কিছু অসাধু ঔষধ ব্যবসায়ীরা নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে মাস্ক ও স্যানিটারী জাতীয় দ্রব্যাদি বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে মৌলভীবাজার শহরের বিভিন্ন ফার্মেসীতে জেলা পুলিশের বিভিন্ন টিম সাদা পোশাকে গোপনে মৌলভীবাজার চৌমূহনীস্থ ট্রাস্ট ফার্মেসী ৩ টাকার মাস্ক ত্রিশ টাকায় বিক্রয় করার অপরাধে জাতীয় ভোক্তা অধিকার আইনে নগদ দশ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা আদায় করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার সহকারী পরিচালক মো.আল আমিন।
এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার গোয়েন্দা সংস্থা (ডিবি) ওসি বিনয় ভূষণ রায় মৌলভীবাজার পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম(বার) আরও বলেন, এই অভিযান জেলার প্রতিটি উপজেলায় অব্যাহত থাকবে। কোনভাবে ছাড় দেয়া হবে না এবং পাশাপাশি জনগণকে করোনা ভাইরাস সংক্রামিত না হয় সেদিকে লক্ক্য রেখে আতংকিত না হয়ে সর্তক থাকার আহবান জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT