ঢাকা (রাত ৯:২৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঢাকায় জাতীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ভোলায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ



ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি ও বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

রবিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ভোলা জেলা বিএনপি’র উদ্যোগে জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা বিএনপি’র সভাপতিত্ব আলহাজ্ব গোলাম নবী আলমগীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান,শাজাহান হোসেন মিন্টু মোল্লা, যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্ব হুমায়ন কবির সোপান, হাসান তৌফিক রিহীন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক,ভোলা সদর থানা বিএনপি’র আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, ভোলা জেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুর কাদের সেলিম ভিপি প্রমূখ।

এসময় বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন,ভোলা জেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান অবৈধ ভোটার বিহীন সরকার বিএনপিকে দূর্বল করার জন্য এজেন্ট দিয়ে পরিকল্পিতভাবে বাসে অগ্নিসংযোগ ঘটিয়ে বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো, মিথ্যা মামলা দায়ের করেছে। তারা এ ধরণের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং অবিলম্বে এসব মিথ্যা মামলা প্রতাহ্যারের দাবী করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT