ঢাকা (রাত ৪:১০) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধন

<script>” title=”<script>


<script>

ঠাকুরগাঁও সদরের রুহিয়া থানায় দুই ইউনিয়নে দুটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধনের মধ্যদিয়ে এলাকার মানুষের স্বাস্থ্য সেবায় নতুন দিগন্ত সৃষ্টি হয়েছে।

জানা যায়, ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেনের প্রচেষ্টায় স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ব্যবস্থাপনায় ৩ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেন পাড়ায় ও রাজাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মার্কেটে সু-বিশাল ২টি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণ করেন গ্রীন ইন্টারনেশনাল নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র স্থাপনের মধ্যদিয়ে শিশু, নারী ও বয়স্কদের স্বাস্থ্য সুরক্ষায় আশার আলো জাগিয়েছে। যার কারনে রুহিয়া পশ্চিম ইউনিয়ন ও রাজাগাঁও ইউনিয়ন ছাড়াও আশেপাশের এলাকার মানুষ সহজেই চিকিৎসা সেবা পাবেন বলে মনে করেন, উপ পরিচালক, ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আবদুল্লাহ। ক্ষীতেন্দ্র মহন সেন (কে এম সেন) রুহিয়া পশ্চিম ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রনির্মাণে ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন পরিবারের সদস্যরা ৩৪ শতক জায়গা ও ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকারের পরিবারে ৩৩ শতক জায়গা দানের মাধ্যমে খামিজা খাতুন রাজাগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র দুটি স্থাপিত হয় বলে জানিয়েছেন গ্রীন ইন্টারনেশনালের স্বত্তাধিকারী সালাউদ্দীন বাদশা।

গতকাল সোমবার সকাল ১১টায় উপ পরিচালক, ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আবদুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন ঠাকুরগাঁও সাংসদ রমেশ চন্দ্র সেনে এমপি।

রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, মাহবুবুর রহমান, জেলা প্রশাসক, ঠাকুরগাঁও, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার ঠাকুরগাঁও, সাদেক কুরাইশী, সভাপতি, জেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান জেলা পরিষদ, ঠাকুরগাঁও, এ.এফ.এম আনিসুর রহমান, নির্বাহী প্রকৌশলী, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, দিনাজপুর, নুর নেওয়াজ, সিভিল সার্জন, ঠাকুরগাঁও,দীপক কুমার রায়, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, ঠকুরগাঁও। এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সভাপতি, সদর উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ, ঠাকুরগাঁও,মোশারুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামী লীগ, পার্থ সারথি সেন, সভাপতি, রুহিয়া থানা আওয়ামী লীগসহ অনেকে।

পরে অতিথিবৃন্দ ফলক উন্মোচন করে হাসপাতাল পরিদর্শন করেন এবং হাসপাতালের নির্মান কাজের মান দেখে সন্তোষ প্রকাশ করেন।

এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীসহ হাসপাতালের চিকিৎসক, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক ও সেবক সেবিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT