ঢাকা (সকাল ৮:৫৬) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮: উপজেলায় সেরা জুরানপুর করিমুন্নেছা উচ্চ বিদ্যালয়

জুরানপুর করিমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারসহ শিক্ষকদের হাতে সেরা শিক্ষাপ্রতিষ্ঠানের পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া
জুরানপুর করিমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারসহ শিক্ষকদের হাতে সেরা শিক্ষাপ্রতিষ্ঠানের পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া

<script>” title=”<script>


<script>

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮-এ উপজেলায় সেরা শিক্ষাপ্রতিষ্ঠানের পুরস্কার পেয়েছে কুমিল্লার দাউদকান্দির জুরানপুর করিমুন্নেছা উচ্চ বিদ্যালয়।

বৃহস্পতিবার [১৬ আগস্ট ২০১৮] দুপুরে দাউদকান্দি উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে জুরানপুর করিমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তারসহ শিক্ষকদের হাতে সেরা শিক্ষাপ্রতিষ্ঠানের পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

উপজেলা প্রশাসন ও স্থানীয় মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলম।

প্রতিষ্ঠানের এই সাফল্যের জন্য- এর প্রতিষ্ঠাতা কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ  সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জে. (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সভাপতি মিসেস মাহমুদা ভূঁইয়া শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন। এবং সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে সার্বিক পরামর্শ দিয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT