ঢাকা (সন্ধ্যা ৭:৩৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে আছেঃ-সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি মহাসচিব



জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলু বলেছেন, সিলেটের উপনির্বাচন সরকারের জন্য একটি এসিড টেস্ট। জনগণ সিলেটের নির্বাচনের দিকে তাকিয়ে আছে, এই নির্বাচন যদি নিরপেক্ষ হয় তাহলে যে বিশ্বাসযোগ্যতা নষ্ট হয়েছে, তা কিছুটা হলেও সরকার অর্জন করতে পারবে।

মঙ্গলবার বিকেলে সিলেটের একটি হোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

আগামী ৪ সেপ্টেম্বর সিলেট-৩ আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক। উপ নির্বাচন নিয়েই এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন বাবলু।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই নির্বাচনে জোর করে ভোট হরণ করে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হলে শুধু সরকার নয় সারা দেশ সংকটের মোখমুখি হবে। তাই সিলেটের উপনির্বাচনের মাধ্যমে সরকার ও প্রশাসন একটি উদাহরন সৃষ্টি করতে পারে।

সিলেটে লাঙ্গলের জোয়ার সৃষ্টি হয়েছে দাবি করে তিনি বলেন, জনগন ভোট দেওয়ার সুযোগ পেলে আতিক বিপুল ভোটে বিজয়ী হবেন।

সংবাদ সম্মেলনে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থি আতিকুর রহমান আতিকসহ জাতীয় পার্টির কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আতিক ছাড়াও এ আসনে আওয়ামী লীগের প্রার্থী দলটির জেলা কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব। এছাড়া বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য (সম্প্রতি বহিস্কৃত) সাবেক সাংসদ শফি আহমদ চৌধুরী মোটর গাড়ি প্রতীকে এবং বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মোহাম্মদ মিয়া ডাব প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়ে এ বছরের ১১ মার্চ সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যু হয়। এরপর ১৫ মার্চ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। করোনার কারণে কয়েকদফা পিছিয়ে যায় এই আসনের নির্বাচন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT