ঢাকা (রাত ৮:৩২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ছাওলা ইউনিয়নে ‘সজীব ওয়াজেদ জয় পরিষদের’ সভাপতি জাহেদুল-সাধারণ সম্পাদক নাজমুল



রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নে সামাজিক সংগঠন ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ’ এর ইউনিয়ন কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। উপজেলা সভাপতি শাহ মো. জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম।

গতকাল সোমবার রাত ৯টায় মো. জাহেদুল ইসলাম জাহিদ সভাপতি ও মো. নাজমুল হককে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি ইউনিয়ন কমিটি অনুমোদন দেন। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছে সিনিয়র সহ-সভাপতি সবুজ মিয়া, সহ-সভাপতি সঞ্জয় বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইকুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক বিলাস চন্দ্র শীল, সহ-সাংগঠনিক সম্পাদক সিরাজ সরকার, প্রচার সম্পাদক মামুন মিয়া, সহ-প্রচার সম্পাদক লিটন মিয়া, দপ্তর সম্পাদক শাকিল আল মামুন ও সহ-দপ্তর সম্পাদক আতিয়ার রহমান।

পরে নির্বাচিতদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ছাওলা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ’ উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

এর আগে গত ১৩ অক্টোবর কেন্দ্রীয় কমিটির সভাপতি লায়ন মতিউর রহমান টিপু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রকৌশলী এম আই তনয় শাহ মো. জাহিদ হোসেন সভাপতি ও মো. আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি অনুমোদন দেন।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT