ঢাকা (বিকাল ৩:০৬) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ৭০ হাজার টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার



চাঁপাইনবাবগঞ্জে মাদক বহনের সময় ১৩৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার বিকালে সদর উপজেলার ভাগ্যবানপুরে পরিচালিত এক অভিযানে এই নিষিদ্ধ মাদক উদ্ধার করে র‌্যাব-৫।

এ সময় অভিযানে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

আটক মাদক ব্যবসায়ী জেলার সদর উপজেলার মহারাজপুর নতুনপাড়া এলাকার প্রেমবাসী ও মৃত যুগল চন্দ্র দাশের ছেলে সুবেত চন্দ্র দাশ (৪০)।

 

এ বিষয়ে র‌্যাবের মিডিয়া উইং থেকে বৃহস্পতিবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে কৌশলে চাঁপাইনবাবগঞ্জ জেলায় এনে এলাকার বিভিন্ন স্থানে বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা দলের ছায়া তদন্তের প্রেক্ষিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল বুধবার বিকালে জেলার সদর উপজেলার ভাগ্যবানপুর জ্ঞানপাড়া মোড় হতে মহারাজপুর মেলার মোড় পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী সুবেতকে ৬৯ হাজার টাকার ১৩৮০ পিস নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুবেত মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় তাকে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের মাধ্যমে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT