ঢাকা (রাত ৪:৩৯) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির কর্মসূচী


চাঁপাইনবাবগঞ্জে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি দুভাগে পালিতঃ বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা



চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ১০ দফা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রনীত রাষ্ট্রকাঠামো মেরামত রূপরেখা বিষয়ে বিশ্লেষণধর্মী আলোচনা সভা জেলা বিএনপি আহবায়ক এবং সদস্য সচিব পৃথক পৃথকভাবে পালন করেছে। দলটির অন্তকোন্দলের  কারণে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়াকে ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক পক্ষ অপর পক্ষকে।

এ সময় জেলা বিএনপি আহবায়ক গ্রুপ রাজশাহী বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদক শাহিন শওকতকে অবাঞ্ছিত ঘোষণা করে। খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়াকে প্রধান অতিথি করে জেলা বিএনপির আয়োজনে দুইটি পক্ষ একই ব্যানারে দুইটি অনুষ্ঠানের আয়োজন করে।

সোমবার (৯ জানুয়ারী) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে এক সভায় আবুল খায়ের ভূঁইয়াকে আসতে না দেয়ায় বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতকে চাঁপাইনবাবগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন জেলা বিএনপির আহবায়ক  মো. গোলাম জাকারিয়া।

এর আগে জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মো. রফিকুল ইসলামের নেতৃত্বে জেলা শহরের সোনার মোড়স্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে প্রধান অতিথি আবুল খায়ের ভূঁইয়া দলকে ঐক্যবদ্ধ হয়ে কেন্দ্রীয় আন্দোলনের সাথে একত্মতা ঘোষণা করে চাঁপাইনবাবগঞ্জে সকল কর্মসূচি নেতাকমীদের পালন করার আহ্বান জানান। এ সময় তিনি নেতাকমীদের তাদের দেয়া ১০ দফা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রনীত রাষ্ট্রকাঠামো মেরামত রূপরেখা বিষয়ে বিশ্লেষণধর্মী আলোচনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT