ঢাকা (সকাল ৬:৩৩) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে বাসের ধাক্কায় প্রধান শিক্ষক নিহত

নিহত প্রধান শিক্ষক গোলাম সারওয়ার কাউনাইন ওরফে মতিন মাস্টার (৫৭)
নিহত প্রধান শিক্ষক গোলাম সারওয়ার কাউনাইন ওরফে মতিন মাস্টার (৫৭)



চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার স্বরুপনগর এলাকায় উপজেলা পরিষদের সামনে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সড়ক দূর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা সংলগ্ন নবাবগঞ্জ শহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সারওয়ার কাউনাইন ওরফে মতিন মাস্টার (৫৭) নিহত হয়েছেন।

সোমবার সকাল ৯ টার দিকে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন। ওই সময় তিনি মটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন।

নিহত গোলাম সারওয়ার কাউনাইন সদর উপজেলার দারিয়াপুর পুরাতনপাড়া এলাকার মৃত দেলখোস উদ্দিন মাস্টারের মেজো সন্তান। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড স্বরুপনগর আনসার ক্যাম্প এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) কবির হোসেন জানান, গোলাম সারওয়ার কাউনাইন সোমবার খুব ভোরে স্বরূপনগরের বাসা হতে বের হয়ে মটরসাইকেলযোগে দারিয়াপুর যান। পরে সেখান থেকে পূনরায় মটরসাইকেলযোগে নিজ বাড়ি ফেরার পথে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা পরিষদের সামনে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামি সানি-মুনি যাত্রীবাহী বাসের মুখোমুখি ধাক্কায় তিনি গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সকাল সাড়ে ৯টার দিকেকর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে পুলিশ বাসটি আটক করতে সক্ষম হলেও এর চালক পলাতক রয়েছে।

এদিকে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জানানো হয়, মৃত গোলাম সারওয়ার কাউনাইন আগামী বছর অর্থাৎ ২০২১ সালের জানুয়ারীতে অবসরে যেতেন।

সোমবার বিকাল সাড়ে ৫ টায় দারিয়াপুর গোরস্থানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে এবং সেখানেই তাকে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT