ঢাকা (সকাল ৬:৫৬) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ বেষ্টনীতে বিএনপির পদযাত্রা

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ বেষ্টনীতে বিএনপির পদযাত্রা



প্রতিহিংসার বিচারে বন্দী, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জণগণের আস্থার প্রতিক বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসা দাবিতে চাঁপাইনবাবগঞ্জে পদযাত্রা করেছে বিএনপি।

শনিবার বিকালে জেলা বিএনপির আয়োজনে সন্ধ্যা কমিউনিটি হলের সামনে থেকে পদযাত্রাটি বের করা হয়। পদযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

পদযাত্রা পরবর্তী সমাবেশে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করে একটি নির্দলীয় সরকারের অধিনে জাতীয় নির্বাচন দেয়ার দাবি করেন বিএনপি নেতারা। তারা বলেন, বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন হতে দেয়া যাবে না। এই সরকারকে সরিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। দেশমাতা খালেদা জিয়াকে মুক্ত করে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে আবার গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। এই স্বৈরাচারী সরকারের পতন, একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত বিএনপি ঘরে ফিরে যাবে না বলে জানান বক্তারা।

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ বেষ্টনীতে বিএনপির পদযাত্রা

সমাবেশ বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়া, যুগ্ম আহবায়ক মাওলানা আব্দুল মতিন, জেলা বিএনপির সদস্য আব্দুস সালাম, এনায়েত করিম তোকির, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, গোমস্তাপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসান ইমতিয়াজ প্রমুখ।

এ সময় বিএনপির পদযাত্রার সামনে পেছনে পুলিশ বেস্টনীর পাশাপাশি প্রধান প্রধান সড়কে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

পদযাত্রায় খিজির হায়াত মোল্লা, সাবেক পৌর বিএনপি নেতা মাসুদুর রহমান মাসুদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. ওবায়েদ পাঠানের আহ্বানে পৌর এলাকার বাতে খাঁ মোড়ে পদযাত্রা শেষে সমাবেশ করে বিএনপি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

সমাবেশে অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান চেয়ারম্যান প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT