ঢাকা (রাত ১২:১৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে দু কোটি টাকার হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ১

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের বারোঘরিযয়া বাজার থেকে বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। মঙ্গলবার দুপুরে এই উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় এক যুবককে গ্রেফতার করা হয়।

আটককৃত যুবক জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মহারাজপুর নতুনপাড়া এলাকার চেহেরি খাতুন ও সাইদুল ইসলামের ছেলে মো. সাগর (২২)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬ টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, অবৈধ মাদকসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ ও স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে মঙ্গলবার দুপুর সোয়া তিনটায় জেলার সদর উপজেলার বারোঘরিয়া বাজারে আল হামরা ফার্মেসীর সামনে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে।

এ সময় মাদক ব্যবসায়ী সাগরকে ২ কোটি ৫ লক্ষ টাকা মূল্যের ২ কেজি ৫০ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাগর দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT