ঢাকা (দুপুর ১:২৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে হত্যার ৪ ঘন্টার মধ্যে হত্যাকারী গ্রেফতার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে শনিবার সংঘটিত একটি হত্যাকান্ডের ৪ ঘন্টার মধ্যেই হত্যাকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল। হত্যাকান্ডের দিনই রাত সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন এলাকা থেকে হত্যাকারী সুজনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নবাবগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) মো. মিন্টু রহমান নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই পুলিশ ও ডিবি পুলিশ কয়েকটি দলেবিভক্ত হয়ে আসামী ধরতে তৎপর হয়ে ওঠে।এরই ফলশ্রুতিতে রাত সাড়ে ১১ টার দিকে পৌর এলাকার ১ নং ওয়ার্ডের হাজির মোড় এলাকা থেকে আসামী সুজনকে গ্রফতার করে থানায় নিয়ে আসা হয়। আজ রোববার তাকে আদালতে নেয়া হবে।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের নামোশংকরবাটী ঝাঁপাইপাড়া এলাকার আশরাফুল হকের ছেলে শিক্ষানবিশ চিকিৎসক ফার্মেসি মালিক হৃদয় হাসান (২৭)কে গত ১০ এপ্রিল শনিবার মাগরিবের নামাজ শেষে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে বখাটে সুজন কথা কাটাকাটির এক পর্যায়ে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।পরে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT