ঢাকা (রাত ১০:৩৫) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

চাঁপাইনবাবগঞ্জে চোরের এলোপাথাড়ি ছুরিকাঘাতে পরিবারের সকলে গুরুতর আহত;গ্রেফতার ১



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ঘোড়াস্ট্যান্ড এলাকায়; একজন চোরের এলোপাথাড়ি ছুরিকাঘাতে এক দম্পতি গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই দম্পত্তির একমাত্র সন্তান। শুক্রবার ভোর রাতে এই ঘটনা ঘটে। তবে সদর থানা পুলিশের একটি চৌকষ দল; ২৪ ঘন্টার মধ্যে ওই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

আহতরা হলেন-উপজেলার রানিহাটি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চৌধুরীর মোড় মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড এলাকার মৃত মাতাব্বর আলীর ছেলে তোহরুল ইসলাম (৪৫), তোহরুলের সহধর্মিণী মর্জিনা বেগম (৩৮) ও তাদের একমাত্র ছেলে তৌহিদ (১৫)।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, তোহরুলের বাড়িতে চুরি করার উদ্দেশ্যে একজন অজ্ঞাত চোর বাড়ির উঁচু প্রাচীর টপকিয়ে; বৃহস্পতিবার দিবাগত শুক্রবার গভীর রাত আড়াইটায় ভেতরে ঢোকে। প্রথমে তোহরুলের ছেলে টের পেয়ে ঘরের দরজা খুলে চোরকে আটক করার চেষ্টা করলে, চোর প্রথমে তার হাতে থাকা অস্ত্র দিয়ে আহত করে পালাবার চেষ্টা করে। কিন্তু ছেলে তৌহিদের চিৎকারে তহুরুল ও তার স্ত্রী ঘরের বাইরে এসে চোরকে আটকের চেষ্টা করলে, অজ্ঞাত ওই চোর তাদের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে জখম করে পালিয়ে যায়।

পরে তাদের চিৎকারে পাড়া-প্রতিবেশিরা আহত অবস্থায় তোহরুল, তার স্ত্রী ও সন্তানকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে; তোহরুল ও তার সহধর্মিণী মর্জিনার শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে এবং ছেলে তৌহিদ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তবে এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতাউর রহমানসহ পুলিশের একটি চৌকষ দল ঘটনাস্থল পরিদর্শণ শেষে; চুরির ঘটনায় একটি মামলা রুজু করেছেন এবং শনিবার পৌর এলাকার জামতলা এলাকা থেকে চোরকে আটক করতে সক্ষম হয়েছেন।

তিনি আরও বলেন, জেলায় আইনশৃংখলা ব্যবস্থা ঠিক রাখতে সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT